তালার ইউএনও জেলার শ্রেষ্ঠ:সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরামের অভিনন্দন

সাতক্ষীরা জেলা প্রতিনিধি, হেলাল উদ্দীন, ২৮ ডিসেম্বর, ২০১৯ (বিডি ক্রাইম নিউজ ২৪) : সাতক্ষীরার তালা উপজেলার নির্বাহী অফিসার মো. ইকবাল হোসেন জেলার সাত উপজেলার শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছেন। তিনি পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার সন্তান। তার পিতার নাম মো. সোহরাব হোসেন এবং মাতার নাম সাহিতোন্নেসা।

তিনি জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাচিত হওয়ায়  শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরাম (রেজিঃনং ৫৮৩/০৪) এর নেতৃবৃৃৃন্দ।

নেতৃবৃৃৃন্দরা হলেন, সংগঠনের সভাপতি মোঃ শহিদুল ইসলাম (দৈনিক প্রবাহ), সাধারন সম্পাদক শেখ আমিনুর হোসেন (দৈনিক আমার বার্তা ও পত্রদূত), সিনিয়র সহ-সভাপতি মোশাররফ হোসেন আব্বাস (দৈনিক মুক্তখবর), সহ-সভাপতি মুক্তিযোদ্বা কাজী নাছির উদ্দীন (দৈনিক আমার সংবাদ),

যুগ্ন-সম্পাদক শেখ বেলাল হোসেন (দৈনিক গণজাগরণ ও দৈনিক পত্রদূত), সাংগঠনিক সম্পাদক মোঃ জিয়াউর রহমান জিয়া (দৈনিক বঙ্গজননী), অর্থ সম্পাদক মোতাহার নেওয়াজ মিনাল (দৈনিক দক্ষীনের মশাল), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাহফিজুল ইসলাম আক্কাজ (দৈনিক আজকের সাতক্ষীরা),

কার্য্য নির্বাহী সদস্য মোঃআবুল কালাম (সাপ্তাহিক মুক্তস্বাধীন), আনিছুর রহমান তাজু (দৈনিক যুগের বার্তা), আরীফ মাহমুদ (দৈনিক যায়যায়দিন, দৈনিক পত্রদূত), মোঃ আব্দুল মতিন (দৈনিক যায়যায়দিন, দৈনিক দেশ সংযোগ) মোঃ হেলাল উদ্দীন (দৈনিক যুগের বার্তা, ক্রাইম প্রতিদিন, শীর্ষ টিভি ), কাজী ফখরুল ইসলাম রিপন (দৈনিক সোনালীবার্তা) ও এ এইচ এম তুমু (দৈনিক তৃতীয় মাত্রা)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *