চৌদ্দগ্রাম ২৫ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ২১ জানুয়ারী, ২০২৪ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের বিশেষ অভিযানে ২৫ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো: ঢাকা জেলার গেন্ডারিয়া থানাধীন একশত কাঠা গেন্ডারিয়া এলাকার মো: আবুল কাউসার এর ছেলে মো: কামরুজ্জামান প্রকাশ রবিন (৪১), মুন্সিগঞ্জ জেলার সদর থানাধীন পূর্ব মিরেশ্বরাই (নোয়াগাঁও) এলাকার মো: জয়নাল আবেদীন ফকির এর ছেলে মো: শিপন হোসেন (২৭) ও ঢাকা জেলার নবাবগঞ্জ থানাধীন বড় বাহ্রা পশ্চিম পাড়া এলাকার হারুনুর রশিদ এর ছেলে মো: মাছুম (৩৫)। বিষয়টি নিশ্চিত করেন থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক আলমগীর হোসেন।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (১৯ জানুয়ারি) দিবাগত রাত অনুমান সাড়ে দশটায় চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক মো: জাহিদ হোসেন রায়হান এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ চিওড়া ইউনিয়নের পাতড্ডা সাকিনে কালিকসার মাদ্রাসা রাস্তার মাথা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ২৫ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। এ সময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার (ঢাকা মেট্টো-গ-১৩- ৩৫৩৯) জব্দ করা হয়। আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা দায়ের শেষে শনিবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা বলেন, ‘থানা পুলিশের অভিযানে ২৫ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারিকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *