চৌদ্দগ্রাম ডোবা থেকে অর্ধগলিত অজ্ঞাতনামা লাশ উদ্ধার

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আব্দুল মান্নান, ০৯ সেপ্টেম্বর, ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে অজ্ঞানামা পরিচয়ের লাশ উদ্ধার করেছে চৌদ্দগ্রাম থানা পুলিশ। শনিবার (৯ সেপ্টম্বর) সকাল আনুমানিক ৯:০০টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিওড়ার কাবাব হাউসের সামনের ডোবায় স্থানীয়রা লাশটি ভেসে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে চৌদ্দগ্রাম থানায় নিয়ে আসে।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কর্মকর্তা ত্রিনাথ সাহা জানান, উপজেলার চিওড়ার মহাসড়ক সংলগ্ন এলাকায় লাশটি দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। লাশটি পঁচে বিকৃত হয়ে গেছে। ফলে চেহারা দেখে পরিচয় শনাক্ত করা যাচ্ছে না এবং স্থানীয়রা কেউ তাৎক্ষনিক পরিচয় শনাক্ত করতে পারে নাই। তিনি আরও জানান, সিআইডির একটি টিমকে আনা হচ্ছে। লাশের ফিংগার প্রিন্ট নিয়ে কিংবা ডিএনএ টেষ্টের মাধ্যমে পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

স্থানীয় প্রবাসী নজরুল ইসলাম, মোঃ রনিসহ প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, গত বৃহস্পতিবার মানসিক ভারসাম্যহীন এক যুবককে ডোবাটিতে লাফ দিতে এবং ডুব কাটতে দেখেন তারা। এসময় প্রত্যক্ষদর্শীরা বাঁধা দিলে সে বাঁধা না শুনে লাফ দিতে থাকে।

পরে পরিচয় জিজ্ঞেস করলে জানায়, তার বাড়ী পাশ্ববর্তী জগন্নাথদিঘীর গাংরা এলাকায়। শনিবার সকালে উদ্ধার হওয়া লাশটি একই স্থানে পাওয়া গেছে বলে জানান তারা। এ দিকে গত বৃহস্পতিবার থেকে পার্শ্ববর্তী জগন্নাথদিঘী ইউনিয়নের গাংরা গ্রামের আলী মিয়ার ছেলে মোহাম্মদ আলাউদ্দিন হারানো গেছে মর্মে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার সন্ধান চেয়ে অনেকেই পোষ্ট করেন। পোষ্টে তারা আরও উল্লেখ করেন মধ্য বয়সী আলা উদ্দিন (২৭) মানসিক ভারসাম্যহীন। হারিয়ে যাওয়ার সময় তার পরনে সাদা হাফ হাতার টি শার্ট এবং লুঙ্গি ছিল বলে জানান তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *