কুমিল্লা হরতাল বিরোধী মিছিল নিয়ে এসে আওয়ামীলীগ নেতার মৃত্যু

কুমিল্লা প্রতিনিধি, আবদুল মান্নান, ২৯ অক্টোবর, ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লায় হরতালবিরোধী মিছিল নিয়ে আওয়ামীলীগের শান্তি সমাবেশে এসে হৃদরোগে আক্রান্ত হয়ে এক আওয়ামীলীগ নেতার মৃত্যু হয়েছে। মারা যাওয়া ব্যক্তির নাম বিল্লাল হোসেন। তিনি কুমিল্লা মহানগরীর ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ছিলেন। রবিবার সকালে অসুস্থ অবস্থায় তাকে নগরীর মুন হসপিটালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। বিল্লাল হোসেনের মৃত্যু বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাউন্সিলর নাসির উদ্দিন নাজিম।

জানা যায়, দেশব্যাপী বিএনপির ডাকা সকাল-সন্ধ্যা হরতাল প্রতিহত করতে কুমিল্লায় শান্তি সমাবেশ ও মিছিলের আয়োজন করে মহানগর আওয়ামীলীগ। শান্তি সমাবেশে যোগ দেওয়ার লক্ষ্যে রবিবার সকালে কাপ্তান বাজার এলাকা থেকে নেতাকর্মী সহকারে মিছিল নিয়ে কান্দিরপাড়ে আসেন ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বিল্লাল হোসেন। একটু পরেই বুকের ব্যাথায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি। সেখান থেকে তাকে উদ্ধার করে নগরীর ঝাউতলা এলাকার মুন হসপিটালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শান্তি সমাবেশের প্রধান অতিথি সদর আসনের এমপি ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আ.ক.ম বাহাউদ্দিন বাহার তার বক্তব্য রাখা কালে বিল্লাল হোসেনের মৃত্যুর বিষয়টি নেতাকর্মীদের জানান। তিনি বিলাল হোসেনের মৃত্যুতে শোক প্রকাশ করে সবাইকে জানাযায় অংশগ্রহণের আহব্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *