কবিরহাটে মাদরাসার নতুন ভবন উদ্বোধন

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ০২ ফেব্রুয়ারি, ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর কবিরহাট ইসলামিয়া আলিম মাদরাসার নবনির্মিত চারতলা ভবনের উদ্বোধন করা হয়েছে।বৃহস্পতিবার ২ ফেব্রুয়ারি বেলা ১১টার  দিকে নোয়াখালী কারামতিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ ড.আমিন উল্যাহ ভবনটির উদ্বোধন করেন।

কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মো.ইব্রাহীম মিয়া, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মো.কুতুবদ্দীন আহম্মেদ চৌধুরী সেলিম।
এ সময় দোয়া পরিচালনা করেন অত্র মাদরাসার সাবেক শিক্ষক মাদরাসা প্রতিষ্ঠাতার সুযোগ্য সাহেব জাদা মৌলভী আজিজ উল্যাহ। এ সময় আরো উপস্থিত ছিলেন, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের প্রকাশ ও প্রচার সম্পাদক এমাম হোসেন আজিম, উপজেলা যুবলীগের প্রকাশ ও প্রচার সম্পাদক মোহাম্মদ সাইফ উদ্দিন বাবর ও কবিরহাট পৌরসভা আওয়ামী লীগের সদস্য মামুনুল হক মামুন প্রমূখ।
জানা যায়, ১১৮ বছর আগে এই মাদরাসা প্রতিষ্ঠিত হয়। এরপর বর্তমান ক্ষমতাসীন সরকার এই প্রথম এই মাদরাসায় একটি চারতলা ভবন নির্মান করে দেন। মাদরাসার শিক্ষক ও শিক্ষার্থীরা চারতলা বিশিষ্ট একটি আধুনিক একাডেমিক ভবন পাওয়ায় আনন্দিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *