ওবায়দুল কাদেরের বাড়ির সামনের সড়ক থেকে ককটেল, কার্তুজ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ০২ জুন, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ও বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জার গ্রামের বাড়িতে সামনের সড়কের পাশ থেকে দুটি অবিস্ফোরিত ককটেল,দুটি চকলেট বোমা, একটি কার্তুজের খোসা উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার রাত ১২টার দিকে উপজেলার বসুরহাট পৌরসভার ১নম্বর ওয়ার্ডের বড় রাজাপুর গ্রামের বসুরহাট-দাগনভূঞা আঞ্চলিক সড়কের ৫ফুট পশ্চিম থেকে এই গুলো উদ্ধার করে পুলিশ।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বিষয়টি নিশ্চিত করেন।  তিনি আরো জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।  সেতুমন্ত্রীর গ্রামের বাড়ির সামনের বসুরহাট-দাগনভূঞা আঞ্চলিক মহাসড়কের পাশ থেকে ৫ফুট পশ্চিম থেকে দুটি অবিস্ফরিত ককটেল,দুটি চকলেট বোমা, একটি কার্তুজের খোসা জব্দ করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।   বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

উল্লেখ্য, গত (১৬ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে সেতুমন্ত্রী ও কাদের মির্জার বসুরহাট পৌরসভার রাজাপুরের গ্রামের বাড়িতে প্রতিপক্ষের বিরুদ্ধে ককটেল হামলার অভিযোগ তুলেন কাদের মির্জার ছোট ভাই সাহাদাত হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *