সাতক্ষীরার কলারোয়ায় স্কুল ছাত্রীকে ধর্ষণ : দুই যুবক গ্রেফতার

সাতক্ষীরা জেলা প্রতিনিধি, হেলাল উদ্দীন, ২৩ ডিসেম্বর, ২০১৯ (বিডি ক্রাইম নিউজ ২৪) : সাতক্ষীরার কলারোয়ায় অষ্টম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে প্রিমিয়ার ছাত্র সংঘের সভাপতি অভিসহ দুই যুবককে আটক করেছে পুলিশ। রোববার (২২ ডিসেম্বর) রাতে তাদেরকে কলারোয়া থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত যুবকরা হলো কলারোয়া পৌর সদরের যুগিবাড়ি গ্রামের ফারুক হোসেনের ছেলে শুভ হোসেন (২২) ও ঝিকরা গ্রামের ডাক্তার আমানুল্লাহ আমানের ছেলে প্রিমিয়ার ছাত্র সংঘের সভাপতি অভি (২৪)। ধর্ষণের শিকার ওই তরুণী কলারোয়া পৌরসভার ঝিকরা গ্রামের বাসিন্দা ও কলারোয়া পাইলট স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী।

এর আগে রোববার সন্ধ্যায় ওই স্কুল ছাত্রীর পিতা কলারোয়া থানায় ৪ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন। মামলার অপর আসামীরা হলো কলারোয়া পৌরসভার গদখালি গ্রামের মুনছুর আলীর ছেলে মো. গালিব (৩৫) ও আলতাফ হোসেনের ছেলে আল আমিন (১৯)।

মামলার বিবরণে জানা যায়, গত ২০ ডিসেম্বর তার মেয়ে কেনাকাটার জন্য কলারোয়া বাজারে আসে। পথিমধ্যে কলারোয়া সরকারি কলেজের সামনে পৌছালে মো. গালিব ও আল আমিন তার মেয়েকে জোর করে এক ধরণের তরল জাতীয় পানি পান করায়। এরপর থেকে তার শরীর ঝিমঝিম করতে থাকে।

বাজার থেকে বাড়ি ফেরার পর তার বমি-বমি ভাব হলে সে পান খাওয়ার জন্য স্থানীয় পানের দোকানে যায়। দোকান থেকে ফেরার পথে শুভ এবং অভি মোটরসাইকেলে করে তাকে জোরপূর্বক উঠিয়ে উপজেলার তেলকাড়া এলাকার একটি বিলের মধ্যে নিয়ে যায়। সেখানে শুভ তাকে ধর্ষণ করে খুন করতে উদ্যত হয়।

কিন্তু অভি তাতে বাঁধা দিলে তারা তাকে মাহমুদপুর মান্দার তলা ব্রিজের সামনে একটি বাগানে ফেলে যায়। পরে ওই স্কুল ছাত্রীর মা ও আকাশ নামের এক যুবক তাকে উদ্ধার করে। কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াস ঘটনা ও মামলার বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *