খাবারের সাথে চেতনানাশক দ্রব্য মিশিয়ে চেয়ারম্যানসহ অচেতন ৭

সাতক্ষীরা জেলা প্রতিনিধি, হেলাল উদ্দীন, ২৩ ডিসেম্বর, ২০১৯ (বিডি ক্রাইম নিউজ ২৪) : শ্যামনগরে রাতের খাবারে চেতনানাশক ঔষধ মিশিয়ে ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানসহ একই পরিবারের ৭ জনকে অচেতন করা হয়েছে। গুরুতর অসুস্থ্য অবস্থায় তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রোববার রাত ১০ টার দিকে উপজেলার ভুরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাওলানা ফারুখ হোসাইনের বাড়িতে এঘটনা ঘটে। অসুস্থ্যরা হলেন, ভুরুলিয়া ইউপি চেয়ারম্যান মাওলানা ফারুক হোসাইন (৪৫) তার ২ মেয়ে তামান্না (১৮), তায়েমা (১০), স্ত্রী রুমা ফেরদাউস (৩৭), বড় ভাই আলমগীর হোসেন (৫৫) এবং দুই বোন রেহানা (৩৩) ও রেবেকা সুলতানা (৪৫)।

পারিবারিক সূত্রে জানা যায়, রোববার রাতের খাবার খেয়ে একে একে সবাই অসুস্থ্য হয়ে পড়ে। এক পর্যায়ে সবার গোঙানির শব্দে পার্শ্ববর্তীরা দ্রুত ঘটনাস্থলে এসে সবাইকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

কর্তব্যরত মেডিকেল অফিসার ডাঃ রেদওয়ান রাইসুল ইসলাম বলেন, খাদ্যে চেতনানাশক দ্রব্য মেশানোয় সবাই অচেতন হয়ে পড়ে। তবে, সবার অবস্থা আশঙ্কামুক্ত। ঘরের মালামাল লুট করার জন্য দুবৃত্তরা এঘটনা ঘটিয়েছে।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *