সঠিক তদন্ত ও লাশটি দেশে আনার আকুতি পরিবারের……..

মাদারীপুর প্রতিনিধি, আরিফুর রহমান, ১৭ মার্চ, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : মালায়েশিয়া একটি ফ্যাক্টারিতে কাজ করার পরে মঙ্গলবার সকালে একই ফ্যাক্টারিতে ঝুলন্ত অবস্থায় মাদারীপুরের সের আলী মল্লিক (২৮) নামে একজনের লাশ উদ্ধার করেছে ঐদেশের পুলিশ। এই খবর শোনার পর থেকেই সের আলীর বাড়ীর শোকের মাতম। সের আলি মল্লিক মাদারীপুর সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের পূর্ব গাছবাড়ীয়া এলাকার আয়নাল মল্লিকের ছেলে।

পরিবার সুত্রে জানা যায়, গত আড়াই বছর যাবত মালায়শিয়ার কলালামপুরের কাজান শহরের চিরিম্যান ইন্ডাস্ট্রি এসডিএন বিএইচডি কোম্পানিতে কর্মচারি হিসাবে কর্মরত ছিলেন। সের আলীর পরিবার কখনো তাকে টাকার জন্য চাপ প্রয়োগ করতো না আর করেনি। তবে গত কয়েকদিন আগেও মায়ের সাথে কথা বলে টাকা পাঠিয়েছে আর বলেছিল যেখানে থাকে সেখানে অনেক কস্ট হয়। সেখানে আর থাকে চায় না।

কিন্তু মঙ্গলবার সকালে মালায়েশিয়া প্রবাসি আ: রহমান বিষয়টি সের আলীর মামা আব্দুর রশিদ খানকে জানালে সে সের আলীর বাড়ীরতে এসে জানায় মালায়েশিয়াতে যে কোম্পানিতে কাজ করে সেই কোম্পানির ভিতর ঝুলত অবস্থায় সের আলীর লাশ পাওয়া গেছে। এরপর সের আলীর সাথে যারা ছিল তাদের সাথে যোগাযোগ করা হলে তারা বিষয়টি নিশ্চিত করে। পরিবারের দাবী সের আলীকে যদি হত্যা করা হয় তাহলে সেটা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হয়। এবং সের আলীর লাশটিকে অতিদ্রুত দেশে মায়ের কোলে ফিরিয়ে আনা হয়। শেষবারের মতে যেন সন্তানের মুখটি দেখতে পারে।

মালায়েশিয়া প্রবাসী আব্দুর রহমান জানান, আমি সের আলী পাশাপাশি ছিলাম ছেলেটি খুবই নম্র-ভদ্র, তার কোন বাজে নেশা নেই। কিন্ত সকালে যখন আমাকে মালায়েশিয়া থেকে সের আলীর কোম্পানিতে উজ্জল মিজান জানায় সের আলীর গলায় ফাঁস দেয়া অবস্থায় ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে তখন আমি অবাক হয়ে গেছি। এরপর বিষয়টি সের আলী পরিবারকে জানাই।

মালায়েশিয়া প্রবাসী নিহত সের আলীর মা রানু বেগম বলেন, আমার ছেলে কয়েকদিন আগেও বলেছে ঔ দেশে তার অনেক কষ্ট হয় আর কিছু বলে নাই এবং কয়েকদিন আগেও টাকা পাঠাইছে। কোন অসুস্থ্যও ছিলনা। আমি এর সঠিক তদন্ত ও আমার ছেলেটির লাশ ফেরত চাই। আমার ছেলের মুখটি দেখতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *