চৌদ্দগ্রামে যথাযোগ্য মর্যাদায় মুজিব জন্ম শতবার্ষিকী পালিত

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, মো. আব্দুল মান্নান, ১৭ মার্চ, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত হয়েছে। মঙ্গলবার (১৭ মার্চ) সকালে এ উপলক্ষে জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু স্কয়ারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ, সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক এমপির কার্যালয়ে মিলাদ মাহফিল, উপজেলা পরিষদে কেক কাটা অনুষ্ঠান ও বঙ্গবন্ধুর জীবনী নিয়ে লেখা দুইটি বইয়ের মোড়ক উম্মোচন করা হয়েছে।

চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানার সভাপতিত্বে উপজেলা প্রশাসনের উদ্যোগে কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুস সোবহান ভূঁইয়া হাসান, পৌর মেয়র মিজানুর রহমান, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল, জেলা পরিষদের সদস্য ভিপি ফারুক আহম্মেদ মিয়াজী, উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, সুপ্রীমকোর্টের আইনজীবী ড. আবদুল মান্নান ভূঁইয়া, জেলা কৃষকলীগ নেতা মমিনুর রহমান ফটিক, উপজেলা আ’লীগ নেতা জিএম মীর হোসেন মীরু, আকতার হোসেন পাটোয়ারী, ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক হেলাল, জিএম জাহিদ হোসনে টিপু, শাহজালাল মজুমদার, মো. মোশারেফ হোসেন, জয়নাল আবেদীন খোরশেদ, কাজী জাফর আহমেদ, ভিপি মাহবুব হোসেন মজুমদার, পৌর যুবলীগ সভাপতি আব্দুল হক, যুবলীগ নেতা আলমগীর হোসেন বিপ্লব, মোতাহার হোসেন ঝুমনসহ আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এর আগে বঙ্গবন্ধু স্কয়ারে এএসপি সাইফুল ইসলাম সাইফের নেতৃত্বে পুলিশের উদ্যোগে পুস্পস্তবক অর্পন করা হয়। এতে উপস্থিত ছিলেন থানার ওসি আব্দুল্লাহ আল মাহফুজ, মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ একেএম শরফুদ্দীনসহ থানা, হাইওয়ে ফাঁড়ি ও তদন্ত কেন্দ্রের পুলিশ অফিসারবৃন্দ। মুজিব জন্ম শতবার্ষিকী উপলক্ষে থানা এলাকা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পৌর ভবন, সকল ইউনিয়ন পরিষদ ভবন সহ সরকারি অফিস ভবন সমূহ আলোকসজ্জা করা হয়। এছাড়াও সরকারের বিভিন্ন বিভাগের কর্মকর্তা, কর্মচারী, বিভিন্ন সংগঠন এবং শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পন করা হয়। দিবসটি উপলক্ষে আ’লীগ ও অঙ্গসংগঠনের পক্ষ থেকে চৌদ্দগ্রাম পৌরসভাসহ উপজেলার তের ইউনিয়নের বিভিন্ন গ্রামে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *