মাদারীপুরে ১৫ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ৩, একটি প্রাইভেটকার আটক

মাদারীপুর জেলা প্রতিনিধি, আরিফুর রহমান, ১১ ফেব্রুয়ারি, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : মাদারীপুরের শিবচরে ১৫ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলার গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় আসামিদের বহনকারী একটি প্রাইভেটকারও জব্দ করা হয়। সোমবার রাতে উপজেলার বাঁশকান্দি ইউনিয়নের মির্জাচর এলাকায় অভিযান চালিয়ে এসব উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, শিবচর উপজেলার উৎরাইল এলাকার মৃত রাজা মাতুব্বরের ছেলে আরিফ মাতুব্বর (২৭), তালতলা এলাকার গনি শেখের ছেলে বাবুল শেখ (২৮) ও ফরিদপুরের সদরপুর উপজেলার রাড়ীকান্দি এলাকার আবুল শেখের ছেলে ইসমাইল শেখ (২৫)।

মঙ্গলবার দুপুরে জেলার গোয়েন্দা পুলিশ একটি সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, দীর্ঘদিন ধরে আরিফ মাতুব্বর তার সহযোগিদের নিয়ে অবৈধভাবে মাদকদ্রব্য বিক্রি করে আসছিল। সোমবার রাতে বাঁশকান্দি এলাকা থেকে একটি প্রাইভেটকারে গাঁজা বহন করে কাঁঠালবাড়ি ঘাটের দিকে যাচ্ছিল আরিফ।

এমন গোপন সংবাদের ভিত্তিতে বাশঁকান্দি ইউনিয়ন পরিষদের সামনের অবস্থান নেয় ডিবি পুলিশ। পরে পুলিশের সদস্যরা কৌশলে তাদের প্রাইভেটকারটি গতিরোধ করে। এ সময় ওই প্রাইভেটকার থেকে তিন জনকে আটক করে তাদের গাড়ি তল্লাসি করে দুটি চটের বস্তা থেকে ১৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

মাদারীপুর জেলার গোয়েন্দা শাখার পুলিশের উপরিদর্শক এএসআই আল-আমিন বলেন, আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের অপরাধের কথা স্বীকার করেছেন। উদ্ধারকৃত ১৫ কেজি গাঁজার বাজার মূল্য প্রায় ৬ লাখ টাকা। মঙ্গলবার সকালে পুলিশ বাদী হয়ে আসামিদের বিরুদ্ধে শিবচর থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *