বড়াইগ্রামে পুলিশকে মেরে আসামী ছিনতাই, আটক ১৫

নাটোর প্রতিনিধি, আসাদুজ্জামান, ২৪ জুন, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নাটোরের বড়াইগ্রামের জলন্দা গ্রামে ওয়ারেন্টভুক্ত এক আসামীকে গ্রেফতার করতে গিয়ে হামলার শিকার হয়েছে পুলিশের দুই কর্মকর্তা। শনিবার (২৩ জুন) ভোর ৬টার দিকে এএসআই মতিউর রহমান (২৮) ও শিবলু রহমান (২৯) কে মেরে আহত করে আসামী জলন্দা গ্রামের জমসের আলীর ছেলে জাহিদুল ইসলাম (৩৫) কে ছিনিয়ে নেয় পরিবারের সদস্য ও আত্মীয়-স্বজনেরা।

পরবর্তীতে সকাল ১১টার দিকে দুই প্লাটুন পুলিশ সদস্য অভিযান চালিয়ে পুলিশের উপর হামলকারী সন্দেহভাজন ১৫ জনকে আটক করেছে। আহত দুই পুলিশ কর্মকর্তাকে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামী জাহিদুল ইসলামকে আটক করে নিয়ে আসার সময় ওই দুই পুলিশ কর্মকর্তাকে মেরে আহত করে আসামীকে ছিনিয়ে নেয় এবং পালিয়ে যেতে সাহায্য করে পরিবারের সদস্য ও আত্মীয় স্বজনরা। পরবর্তীতে পুলিশ জাহিদুলের মা, বাবা, স্ত্রী সহ সন্দেহভাজন ১৫ জন গ্রামবাসীকে আটক করেছে।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মামলার ওয়ারেন্টভুক্ত আসামীকে গ্রেফতার করতে গিয়ে পুলিশের উপর হামলার ঘটনা দুঃখজনক। তিনি মাদক নির্মূলে পুলিশকে সহযোগিতা করতে সকল শ্রেণী-পেশার মানুষকে এগিয়ে আসার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *