রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আব্দুল বারীর দাফন সম্পন্ন

নাটোর প্রতিনিধি, আসাদুজ্জামান, ২৪ জুন, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নাটোরের লালপুরে বীর মুক্তিযোদ্ধা, অবসর প্রাপ্ত আনসার ভিডিপির টি, আই ও দৈনিক জনতার জেলা প্রতিনিধি এবং বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের দপ্তর সম্পাদক সাংবাদিক মাসুদ রানার পিতা মোহাম্মদ আব্দল বারীর (৭০) দাফন সম্পন্ন হয়েছে। এর আগে কদিমচিলান ইউনিয়নের ডাঙ্গাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে তার যানাজা অনুষ্ঠিত হয়।

শনিবার ((২৩জুন) সকাল দশটার সময় নামাজে যানাজার পূর্বে একদল চৌকশ পুলিশের একটি দল গার্ড অব অনার প্রদান করেন। লালপুর উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম, ১০ নং কদিমচিলান ইউপি চেয়ারম্যান সেলিম রেজা মাষ্টার, বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের সভাপতি অমর ডি কস্তা, সেক্রেটারী আব্দুল বারী, সাংগঠনিক সম্পাদক নাহিদ হোসেন, সহ সম্পাদক শাহিনুর রহমান সহ প্রশাসনের কর্মকর্তারা, থানা ও ইউনিয়ন আ’লীগের নেতৃবর্গ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবর্গ, মুক্তিযোদ্ধাসহ সর্বস্তরের মানুষ জানাযায় উপস্থিত ছিলেন।

পরে রাষ্ট্রীয় মর্যাদায় তার পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। উল্লেখ্য তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে শুক্রবার ((২২জুন) সন্ধ্যা ৬ টা ৩০ মিনিটে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *