ফরিদগঞ্জে ৮ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি, কামরুজ্জামান, ১৮ জুলাই, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : চাঁদপুরের ফরিদগঞ্জে ইয়াবাসহ মো. তাজুল ইসলাম দুলাল (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার বাজার মূল্য প্রায় ২৪ (চব্বিশ লক্ষ) টাকা।

শনিবার (১৭ জুলাই) সন্ধ্যায় উপজেলার ৯নংগোবিন্দপুর ইউনিয়নের হাঁসা গ্রামের আইলের রাস্তা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। তাজুল ইসলাম দুলাল পটুয়াখালী জেলার মেহেরপুর থানার সুধীপুর গ্রামের মৃত জয়নাল আবেদিনের ছেলে।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার হাজীগঞ্জ সার্কেল মো.সোহেল মাহমুদ এর নেতৃত্বে বিশেষ এ অভিযানে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. বাহার মিয়া, উপপুলিশ পরিদর্শক মো. নুরুল ইসলাম, মো. জামাল হোসেন, মো. মহসিন কবির, সহকারি উপ-পুলিশ পরিদর্শক সিকদার হাসিবুর রহমান অংশ গ্রহন করে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম থেকে ফরিদগঞ্জ হয়ে বরিশাল যাবার পথে ফরিদগঞ্জে শেষ সীমানা আইলের রাস্তা পর্যন্ত দির্ঘ পথ ভাড়াকৃত গাড়ীটি নজরে রাখা হয়। মো. তাজুল ইসলাম দুলাল হোসেনের দেহ তল্লাশী করে ২০টি এয়ার টাইট নীল রংয়ের প্যাকেটের মধ্যে ৪ হাজার পিস, বিশেষ ভাবে তাহার শরীরের সাথে কস্টেপ দিয়ে আঁটকিয়ে রাখাবস্থায় ও কাঁধে থাকা কালো রংয়ের স্কুল ব্যাগের ভিতর বিশেষ ভাবে রক্ষিত সাদা পলিথিনের ২টি প্যাকেটের মধ্যে ৪ হাজার পিস সহ মোট ৮হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। যার বাজার মূল্য প্রায় ২৪ (চব্বিশ লক্ষ)টাকা।

ফরিদগঞ্জ থানা পুলিশের উপপুলিশ পরিদর্শক (এসআই) নুরুল ইসলাম জানান, সে মাদকের চালান নিয়ে চট্টগাম হইতে তার নিজ জেলা পটুয়াখালীতে যাওয়ার সময় গোপণ সংবাদে খবর পেয়ে এ অভিযান পরিচালনা করে তাকে আটক করতে সক্ষম হয়।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহীদ হোসেন জানান, আটকৃত মো. তাজুল ইসলাম দুলালের বিরুদ্ধে চট্টগ্রামের বিভিন্ন থানায় মাদক আইনে আরো দু’টি মামলা রয়েছে। তার বিরুদ্ধে ফরিদগঞ্জ থানায় মাদক আইনে মামলা দিয়ে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে। এত বড় একটি মাদকের চালানসহ আসামী গ্রেফতারের ঘটনায় অনেকেই অভিনন্দন জানান অভিযান পরিচালনা কর্তৃপক্ষকে।

বারপ্রাপ্ত কর্মকর্তা আরো জানান, অন্য দিকে ফরিদগঞ্জের সাচিয়াখালি গ্রামের চিহ্নিত মাদক কারবারী সালাউদ্দিন রাজুকে ৭হাজার পিস ইয়াবাসহ হাজীগঞ্জ পৌরসভা ভবনের কাছ থেকে হাজীগঞ্জ পুলিশ গ্রেফতার করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *