ফরিদগঞ্জে বিয়ের প্রলোভনে শিক্ষার্থীকে ধর্ষণ, অভিযুক্ত আটক

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি, কামরুজ্জামান, ১০ জুন, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : জেলার ফরিদগঞ্জে প্রেমের ফাঁদে ফেলে ও বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ হয়েছে। ঘটনায় পুলিশ অভিযুক্ত মনির হোসেন(৩২) নামে এক যুবককে আটক করেছে। এ ব্যাপারে ঘটনার শিকার শিক্ষার্থীরা পিতা বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। উপজেলার রূপসা দক্ষিণ ইউনিয়নের পশ্চিম কাউনিয়া গ্রামে এঘটনা ঘটে। মনির হোসেন পশ্চিম কাউনিয়া গ্রামের বড় বাড়ির মোস্তফার ছোট ছেলে।

সরেজমিনে গিয়ে ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, পশ্চিম কাউনিয়া গ্রামের মোস্তফার ছোট ছেলে মনির হোসেন চলতি বছর রমজানে সৌদি আরব থেকে ছুটিতে বাড়িতে আসে। এরই মধ্যে প্রতিবেশি স্থানীয় একটি বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থীর সাথে প্রেমে জড়িয়ে পড়ে সে। মন দেয়া নেয়ার ধারাবাহিকতায় ওই শিক্ষার্থীকে বিয়ের প্রলোভন দেখিয়ে গত ৮জুন রাতে স্থানীয় একটি মক্তবে নিয়ে ধর্ষণ করে। বিষয়টি জানাজানি হলে পরদিন রাতে ওই শিক্ষার্থীর পিতা বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। উপ-পুলিশ পরিদর্শক নুরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে তাৎক্ষণিক অভিযান পরিচালনা করে অভিযুক্ত মনির হোসেনকে আটক করে। অপরদিকে, ঘটনার শিকার শিক্ষার্থীকে ডাক্তারী পরীক্ষার জন্য পুলিশি হেফাজতে নেয়।

এব্যাপারে স্থানীয় ইউপি সদস্য মোর্শেদ আলম পাটোয়ারী জানান, ৮জুন রাতে ওই শিক্ষার্থীর পিতা তাকে ফোনে জানান, ওইদিন সন্ধ্যার পর থেকে তার মেয়েকে খুঁজে পাচ্ছেন না। কারো সাথে পালিয়েছে না কোনো আত্মীয়ের বাড়িতে গেছে তা তিনি জানেন না। তবে অভিযুক্ত মনিরের সাথে তার মেয়ের প্রেমের সম্পর্ক রয়েছে বলে জানান। পরদিন সকালে জানতে পারি তার মেয়ে ধর্ষনের শিকার হয়েছে।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, অভিযুক্তকে আটক করে আদালতে প্রেরন করা হয়েছে। এব্যাপারে শিক্ষার্থীর পিতা বাদী হয়ে মামলা করেছেন। ঘটনার শিকার শিক্ষার্থীকে পুলিশি হেফাজতে নিয়ে ডাক্তারী পরীক্ষার জন্য চাঁদপুর সদর জেনারেল হাসপাতালে প্রেরন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *