নীলফামারীতে বিএনপি’র ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নীলফামারী প্রতিনিধি, মো. শাইখুল ইসলমা সাগর, ০১ সেপ্টেম্বর, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নীলফামারীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী‌ পালিত হয়েছে। বুধবার (১ সেপ্টেম্বর) সকালে দলীয় কার্যালয়ের সামনে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শুরু হয় দিনটির কর্মসূচি।

এরপর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মারুফ পারভেজ প্রিন্স এর উদ্যোগে মাস্ক বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়। দিনব্যাপী জিয়াউর রহমানের ভাষন মাইকে প্রচার করা হয়। বিকেলে দলীয় কার্যালয়ে জেলা বিএনপির আয়োজনে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় পৌর বিএনপির সভাপতি মাহবুবুর রহমান মাহবুবের সভাপতিত্বে ও সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এ্যাড. কাজী আক্তারুজ্জামান জুয়েলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি আ.খ.ম আলমগীর সরকার।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক জহুরুল আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি মোস্তফা হক বাচ্চু প্রধান, সাংগঠনিক সম্পাদক শেফাউল জাহাঙ্গীর আলম সেপু, পৌর বিএনপির সাধারণ সম্পাদক এ্যাড. আল মাসুদ চৌধুরী, সদর উপজেলা বিএনপির সভাপতি রাহেদুল ইসলাম দোলন।

প্রধান অতিথির আ.খ.ম আলমগীর সরকার বলেন, আসুন আমরা পদ পদবীর পিছনে না ছুটে, কোনো গ্রুপিং তৈরি না করে জেলা বিএনপির হাতকে আরো শক্তিশালী করে গড়ে তুলি। সকল ভেদাভেদ ভুলে বিএনপির আগামী দিনের আন্দোলনে স্বতঃস্ফূর্ত ভাবে অংশগ্রহণ করে গনতান্ত্রিক রাষ্ট্র প্রতিষ্ঠা করি।

তিনি আরো বলেন, সম্প্রতি প্রেসিডেন্ট জিয়াউর রহমানের কবর নিয়ে বর্তমান সরকার যে চক্রান্ত চালাচ্ছে সেটিকে আমাদের প্রতিহত করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক লুৎফুল আলম চৌধুরী শুভ, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ মারুফ পারভেজ প্রিন্স সহ জেলা বিএনপির সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *