চৌদ্দগ্রামে ফেনসিডিল ও গাঁজাসহ গ্রেফতার-৪

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, মোঃ আবদুল মান্নান, ০২ সেপ্টেম্বর, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রাম থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ৯৮ বোতল ফেনসিডিল ও ১ কেজি গাঁজাসহ ৪ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত হলো; উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের বসন্তপুর গ্রামের মৃত বজলুর রহমানের ছেলে সামছুল হক, ঢাকার মোহাম্মদপুরের মৃত ইরানের ছেলে মাহাবুব, নোয়াখালী বেগমগঞ্জের মৃত শহিদুল্লাহর ছেলে রাকিবুল ইসলাম ও বরিশাল বাবুগঞ্জের চরকমিশনা গ্রামের আলম হাওলাদারের ছেলে রবিন হোসেন। বৃহস্পতিবার দুপুরে তথ্যটি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা।

থানার উপ-পরিদর্শক আরিফ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোরে উপজেলার সলাকান্দি নতুন রাস্তার উপরে ঢাকামেট্রো-ঘ-১১-৬১৬৭ জিপ গাড়ির গতি প্রতিরোধ করে তল্লাশী চালিয়ে ৯৮ বোতল ফেনসিডিল ও ১ কেজি গাঁজাসহ সামছুল হক, মাহাবুব, রাকিবুল ইসলাম ও রবিন হোসেনকে গ্রেফতার করা হয়। এ সময় জিপটিও জব্দ করা হয়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন জানান, গ্রেফতারকৃত ব্যক্তিরা প্রায় সময় সীমান্তবর্তী এলাকা থেকে মাদক নিয়ে কৌশলে দেশের বিভিন্নস্থানে পাচার করে আসছিল। পুলিশের বিশেষ অভিযানে বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে জিপটি আটক করে তল্লাশী চালিয়ে তাদেরকে মাদকসহ আটক করা হয়। এ ব্যাপারে আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *