নাটোরের দত্তপাড়া থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নাটোর প্রতিনিধি, আসাদুজ্জামান, ২৪ জুন, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নাটোরের দত্তপাড়া এলাকার একটি বাঁশ বাগান থেকে অটো রিক্সা চালক সাগর হোসেন নামে এক যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে করেছে পুলিশ। শনিবার সকালে সদর উপজেলার দত্তপাড়া এলাকার আব্দুল মজিদের বাঁশ বাগান থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহত সাগর হোসেন ওই এলাকার আব্দুল গফুরের ছেলে। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

নাটোর সদর থানার উপ-পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন ও নিহতের মা রহিমা বেগম জানায়, সাগর হোসেন পেশায় একজন অটো রিক্সা চালক। গতকাল শারীরিক সমস্যার কারনে সে অটো চালাতে বের হয়নি। রাতে সাগর তার মায়ের কাছে ১শ টাকা চায়। কিন্তু দরিদ্র মা সেই টাকা দিতে অপারকতা প্রকাশ করে। এসময় সাগর তার মায়ের ওপর অভিমান করে বাড়ী থেকে বের হয়ে যায়। এরপর রাতে আর সাগর ফিরে আসেনি। রাতে বাড়ীর আশেপাশে তার খোঁজ খবর করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি।

শনিবার সকালে এলাকাবাসী সাগর হোসেনের বাড়ীর অদুরে আব্দুল মজিদের বাঁশ বাগানের ভিতর দিয়ে চলাচল করার সময় বাঁশ বাগানে একটি মৃতদেহ ঝুলতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে। পরে সাগর হোসেনের মা মৃতদেহটি দেখে তার ছেলের বলে সনাক্ত করে। মৃতদেহটি ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *