নাটোরে ট্রাক চাপায় দুই জন নিহত

নাটোর প্রতিনিধি, আসাদুজ্জামান, ২৪ জুন, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নাটোরে ট্রাক চাপায় দুইজন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে অন্তত তিন জন। শনিবার সকালে শহরের আলাইপুলে এই দূর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নাটোর সদর থানার উপ-পরিদর্শক রুবেল আহমেদ জানান, নাটোরের নলডাঙ্গা থেকে অটো রিক্সা রিজার্ভ নিয়ে কয়েকজন নাটোরের বড় হরিশপুর মিশন হাসপাতালে যাচ্ছিলেন। পথে অটো রিক্সাটি শহরের আলাইপুর এলাকায় পৌঁছালে নাটোর থেকে রাজশাহীগামী বালু বোঝাই একটি ট্রাক অটো রিক্সাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সুলতা রানী দেবনাথ ও কানাই সরকার নামে দুইজন নিহত হয়। আহত হয় অটো রিক্সার চালক সহ আরো তিনজন।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার ব্রিগ্রেড সদস্যরা ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ দুইটি উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন এবং আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে দুজনের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

নিহতরা হলেন, নাটোরের নলডাডাঙ্গা উপজেলার সোনাপাতিল গ্রামের কার্ত্তিক সরকারের ছেলে কানাই সরকার ও একই এলাকার মঙ্গল দেবনাথের স্ত্রী সুলতা রানী দেবনাথ। আহতরা হলেন, মঙ্গল দেবনাথ ও তার মেয়ে মিষ্টি দেবনাথ আঁখি এবং অটো রিক্সা চালক আবুল কালাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *