নরসিংদীর পলাশে স্কুলে যাওয়ার পথে ওড়না ও দড়ি দিয়ে বেঁধে ৫ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, ধর্ষক আবু তাহের পলাতক

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ১৪ জুলাই, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নরসিংদীর পলাশ উপজেলায় ৫ম শ্রেণির স্কুল ছাত্রী ধর্ষণের এক চঞ্চল্যকর সংবাদ পাওয়া গেছে। শনিবার (১৪ জুলাই) দুপুরে উপজেলার চরসিন্দুর ইউনিয়নের টান চলনা গ্রামে এ লুমহষ্যকর ধর্ষণের ঘটনাটি ঘটে।

গুরুতর আহত অবস্থায় এলাকাবাসী ধর্ষিত শিশু শিক্ষার্থীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন। এ ঘটনার পর থেকে অভিযুক্ত ধর্ষক চলনা গ্রামের মৃত আলাউদ্দিনের ছেলে আবু তাহের (৩৫) পালাতক রয়েছে।

পলাশ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মঞ্জুরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে সাংবাদিকদের জানায়, স্কুলে যাওয়ার পথে টান চলনা গ্রামের এক সন্তানের জনক আবু তাহের পেছন দিক থেকে ওই শিশু শিক্ষার্থীর মুখ চেপে ধরে নিজঘরে নিয়ে যায়।

বাড়িতে কেউ না থাকার সুযোগে এ সময় গায়ের ওড়না ও দড়ি দিয়ে শিশুটিকে বেঁধে ধর্ষণ শেষে ছেড়ে দেয় নরপশু।আহতাবস্থায় শিশুটি বাড়িতে পৌঁছুলে তার অভিভাবকরা পলাশ থানায় সংবাদ দেয়।

অভিযুক্ত ধর্ষক আবু তাহেরকে গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে বলে জানিয়েছে। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে পলাশ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *