খালেদার জিয়ার গাড়িবহর থেকে ঢাকা কলেজ ছাত্রদলের দুই নেতা আটক

ঢাকা, কামরুজ্জামান শাহীন, ০৮ এপ্রিল, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কারাগার থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসা নিয়ে আসা কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গাড়িবহর থেকে ঢাকা কলেজ সহ-সভাপতি সাইফুল ইসলাম তুহিন ও যুগ্ন সম্পাদক রাসেলসহ বেশ কয়েকজন নেতাকর্মীকে আটক করা হয়েছে।

শনিবার (৭ এপ্রিল) সকাল সাড়ে ১১টার দিকে খালেদা জিয়াকে বহনকারী গাড়িবহর বিএসএমএমইউ হাসপাতালে প্রবেশ করে। খালেদা জিয়াকে বহনকারী গাড়িবহর হাসপাতালের গেটে পৌঁছানোর সঙ্গে সঙ্গে তাঁর গাড়িবহরে ঢল নামে নেতাকর্মীদের। পুলিশের নিরাপত্তা বেষ্টনির মধ্যেই হাসপাতালের গেটে খালেদা জিয়ার গাড়িবহরে যোগ দেয় কয়েক হাজার নেতাকর্মী।

মুহূর্তের মধ্যেই কয়েক হাজার নেতাকর্মী স্লোগানে স্লোগানে মুখরিত করে তোলে পুরো এলাকা। তারা খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্লোগান দেন। সঙ্গে সঙ্গেই লাঠিচার্জ করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। আইনশৃঙ্খলা বাহিনীর ব্যাপক লাঠিচার্জে ছত্রভঙ্গ হয়ে যায় নেতাকর্মীরা।

এসময় সেখান থেকে ঢাকা কলেজের ছাত্রদলের সহ-সভাপতি সাইফুল ইসলাম তুহিন ও যুগ্ন সম্পাদক রাসেলসহ বেশ কয়েকজনকে আটক করা হয়। আটককৃতদের শাহাবাগ থানায় নিয়ে যাওয়া হয়েছে। শাহাবাগ থানার ডিউটি অফিসার এসআই ইদ্রিস আলী এ তথ্য নিশ্চিত করেন। রোববার দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *