[REQ_ERR: 403] [KTrafficClient] Something is wrong. Enable debug mode to see the reason. কোম্পানীগঞ্জ হিসাবরক্ষণ কর্মকর্তা সুনামের সাথে কাজ করে যাচ্ছেন - BD Crime News 24

কোম্পানীগঞ্জ হিসাবরক্ষণ কর্মকর্তা সুনামের সাথে কাজ করে যাচ্ছেন

নোয়াখালী প্রতিনিধি, লুৎফুল হায়দার চৌধুরী, ০৩ ফেব্রুয়ারী, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলা হিসাবরক্ষণ মোঃ আবদুল ওয়াদুদ অত্যান্ত দক্ষতা ও সততার সাথে কাজ করে যাচ্ছেন । তিনি কোম্পানীগনজ উপজেলায় ১৭ জানুয়ারী ২০১৮ সালে যোগদান করেন । তিনি যোগদানের পর থেকে এ উপজেলার অধীনে সরকারী চাকরী জীবিদের সকল সমস্যা তিনি সমাধান করেছেন । মুজিব শতবর্ষে অবসর ভোগীদের অবসর ভাতা অনলাইনে ব্যবস্থ্যাপনা ইলেক্ট্রিক ফান্ড ট্রান্সফারের মাধ্যমে শতভাগ কার্যক্রম সম্পূর্ন করেছেন।

এছাড়া ও ননগ্রেজেটেড কর্মচারীদের বেতনভাতা ও ইএফটির মাধ্যমে প্রদান কার্যক্রম অভ্যাহত আছে। এ উপজেলার পেনশন ভোগীরা এ পদ্ধতিতে পেনশনের টাকা উত্তোলন করতে পেরে সন্তুষ্ট প্রকাশ করেন। বর্তমানে কোন পেনশন ভোগী উপজেলায় আসতে হয়না। তাদের টাকা তাদের ব্যাংক হিসাবে স্ময়ংনক্রিয় ভাবে জমা হয়ে যাচ্ছে। সর্বপরি তিনি এ উপজেলার যোগদানের পর থেকে সকল অনিয়ম বন্ধ করেছেন। তার সৎ আদর্শ সমাজের জন্য দৃষ্টান্ত হয়ে থাকবে ।

সরকারী টাকা উত্তেলন করতে কাউকে কোন টাকা দিতে হয় না। তিনি অত্যন্ত দক্ষতার সাথে কাজ করে অতীতের এ সকল সমস্যার সমাধান করেন। তিনি পাইলস ও বেগভনে ব্যাথা দীর্ঘদিন অসুস্থ্য ছিলেন। তিনি ২০১৯ সালে হজ পালনের পর মহান আল্লাহর রহমতে সুস্থ্য হয়ে যান। গত জুলাইয়ে প্রাণগাতী করোনা তিনি সহ তার পরিবারের ৬ সদস্য আক্রান্ত হন । আল্লাহর অশেষ রহমতে তিনি ও তার পরিবারের সকল সদস্য সুস্থ্য হয়ে যান । তাই তিনি মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করেন এবং দেশবাসীর প্রতি দোয়া প্রার্থনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *