আক্কেলপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

জয়পুরহাট জেলা প্রতিনিধি, আল জাবির, ২৯ ডিসেম্বর, ২০১৯ (বিডি ক্রাইম নিউজ ২৪) : জয়পুরহাটের আক্কেলপুর থানা পুলিশের অভিযানে ৩৬ পিছ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছে পুলিশ। আজ শনিবার দুপুরে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী আক্কেলপুর পৌরসভার চৌধুরী পাড়ার মোঃ খলিলুর রহমান চৌধুরীর পুত্র মো. মিলন চৌধুরী(৩২)।

থানা সূত্রে জানা গেছে, আজ শনিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে আক্কেলপুর থানার ওসি মো. আবু ওবায়েদের নির্দেশে থানার উপ-পরিদর্শক (এসআই) এসএম জোবায়ের ও পিএসআই মো. জাহেদুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স পৌর সদরের উত্তরপাড়ার মিলন মটর সাইকেল ওয়ার্কসপের সামনে মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদক বিক্রয়ের সময় মোঃ মিলন চৌধুরী কে ৩৬ পিচ ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে গ্রেফতার করে থানায় নেয়া হয়। তার বিরুদ্ধে মাদক বিক্রি আইনে মামলা হয়েছে।

আটকের বিষয়টি নিশ্চিত করে আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু ওবায়েদ বলেন, উপজেলার যেখানে যে অবস্থাতেই মাদক বিক্রি হোক আমরা জানার পর তাদেরকে ছাড় দেয়া হবে না। আমি এ থানায় যোগদানের পর থেকেই মাদকের বিরুদ্ধে অভিযান চলছে চলবে। আমার থানা পুলিশের ব্যাপক অভিযানে এ উপজেলায় ৮০ ভাগ মাদক বিক্রি ও সেবন ইতিমধ্যে নির্মূল করতে সক্ষম হয়েছি, ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *