নরসিংদীতে কলেজ শিহ্মার্থী উদয় হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ২৯ ডিসেম্বর, ২০১৯ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নরসিংদীর শিবপুর সদরে ডাকবাংলো এলাকার সৈয়দ মোস্তফার পুত্র কলেজ শিহ্মার্থী মেহেদী হাসান উদয় হত্যা মামলার অন্যতম প্রধান আসামি মোঃ শিহাব (২৩) কে অভিযান চালিয়ে  গ্রেফতার করেছে শিবপুর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত শিহাব শিবপুর ভূইয়া মার্কেট এলাকার বাদল সরকারের পুত্র। ঘাতক শিহাব উদয় হত্যার পর থেকেই পলাতক ছিল। বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) ভোরে হবিগঞ্জ জেলার চুনারুঘাট সীমান্ত এলাকা থেকে পুলিশের অত্যাধুনিক প্রযুক্তির মাধ্যমে অবস্থান সনাক্ত করে তাকে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।

পরে নরসিংদী আদালতে পাঠানো হয়। এসময় পুলিশের পক্ষ থেকে আদালতে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করা হয়। বিজ্ঞ আদালত তিনদিনের রিমান্ড মুঞ্জর করেন।

শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান সত্যতা নিশ্চিত করে বলেন, শিহাবকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে পাঁচদিনের রিমান্ডে নেবার অনুমতি চাওয়া হলে আদালত তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।গত ১১ ডিসেম্বর সন্ধ্যায় উদয়কে কুপিয়ে হত্যা করা হয়।

এ ঘটনায় নিহতের পিতা মোস্তফা বাদী হয়ে শিবপুর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় এর আগে রিফাত (১৯) নামে একজনকে গ্রেফতার করেছে। মামলা নং ০৫, তারিখ ১৩/১২/১৯ইং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *