indicador de opções binárias tutorial para aprender a invertir en opciones binarias sirve invertir en opciones binarias cómo operar opciones binarias suự kiện ngày giao dịch không hưởng quyền

৯৯৯ এ কল করে প্রতিবন্ধী ছেলেকে খুঁজে পেল পিতা

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, মো. আব্দুল মান্নান, ডিসেম্বর, ২০১৯ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে পুলিশের সহায়তায় মানসিক প্রতিবন্ধি ছেলেকে খুঁজে পেয়েছে তার পিতা। গত মঙ্গলবার (১৭ ডিসেম্বর) গভীর রাতে জাতীয় জরুরী সেবা-৯৯৯ এর সংবাদের প্রেক্ষিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার কেছকিমুড়া এলাকা থেকে রবিউল হোসেন (১৬) নামের এক মানসিক (বিশেষায়িত শিশু) প্রতিবন্ধিকে উদ্ধার করে থানা পুলিশ। বিষযটি নিশ্চিত করেন চৌদ্দগ্রাম থানার ওসি (অপারেশন) ত্রিনাথ সাহা।

এ ব্যাপারে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ্ আল মাহফুজ জানান, মঙ্গলবার গভীর রাতে জাতীয় জরুরী সেবা-৯৯৯ এর সংবাদের প্রেক্ষিতে মানসিক প্রতিবন্ধি (বিশেষায়িত ছেলে শিশু) রবিউল হোসেনকে উদ্ধার করা হয়। তাকে থানায় এনে সার্বিক সেবা প্রদানের পর সে জানায়, তার নাম রবিউল হোসেন ও বাড়ী পাশ্ববর্তী নাঙ্গলকোট উপজেলার মালনচর গ্রামে।

এই তথ্যের ভিত্তিতে নাঙ্গলকোট থানা পুলিশের সহায়তায় তার পরিবারের কাছে সংবাদ পৌঁছানোর পর বুধবার (১৮ ডিসেম্বর) দুপুরে রবিউলকে তার পিতা মজিবুল হক মিজান থানায় এসে সনাক্ত করে। পরে থানার ডিউটি অফিসার এসআই আরিফ হোসেন শিশুটিকে তার পিতার নিকট হস্তান্তর করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *