চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত-৪

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আব্দুল মান্নান, ২৩ অক্টোবর, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে সেন্টমার্টিন পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সামনে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ড ভ্যানকে ধাক্কা দিলে দুর্ঘটনায় কবলিত হয়। এতে ঘটনা স্থলেই জাহাঙ্গীর আলম (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। নিহত জাহাঙ্গীর আলম সিটি ডেন্টাল কলেজ হাসপাতালের অফিস সহকারী হিসেবে কর্মরত ছিলেন। তিনি লক্ষিপুর জেলার সদর থানার চর মোহাম্মদ গ্রামের সাইদুল ইসলামের ছেলে।

স্থানীয় ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, রোববার ভোর আনুমানিক ছয়টায় ঢাকাগামী সেন্টমার্টিন পরিবহনের যাত্রীবাহী বাসটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিওড়া-সুজাতপুর এলাকার লাকি হোটেলের সামনে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে সামনে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ড ভ্যানকে ধাক্কা দিলে মর্মান্তিক দুর্ঘটনার কবলে পড়ে।

এ সময় ঘটনাস্থলেই জাহাঙ্গীর নামে এক ব্যক্তি নিহত ও কমপক্ষে আরও চারজন আহত হয়। আহতরা হলো অশোক কুমার রায়, কামরুল ইসলাম, অমল কুমার ও সাইদুল। সংবাদ পেয়ে মিয়া বাজার হাইওয়ে থানার উপ-পরিদর্শক মো: গিয়াস উদ্দীনের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনা স্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় নিহতের লাশ উদ্ধার করে এবং গুরুতর আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

বিষয়টি নিশ্চিত করে মিয়া বাজার হাইওয়ে থানার ইনচার্জ এ কে এম মনজুরুল হক আখন্দ বলেন, ‘দুর্ঘটনার সংবাদ পেয়ে হাইওয়ে পুলিশের একটি টিম ঘটনা স্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে। আহতদের অবস্থা গুরুতর হওয়ায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনা কবলিত বাসটি থানায় নিয়ে আসা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে নিহতের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *