হাতিয়ার ২৪ মামলার পলাতক আসামি দুর্ধর্ষ কালু আটক

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ১০ জুলাই, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়া থেকে ২৪টি মামলার পলাতক আসামি দুর্ধর্ষ ইরাক উদ্দিন কালুকে (৩৮) আটক করেছে পুলিশ। সে উপজেলার নিঝুম দ্বীপ ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের আদর্শ গ্রামের ইলিয়াছ মাঝি বাড়ির মাইনুদ্দিন ওরফে মনু মাঝির ছেলে।
শনিবার (১০ জুলাই) ভোররাতে তাকে উপজেলার নিঝুম দ্বীপ ইউনিয়নের আদর্শ গ্রামের নিজ বাড়ি থেকে আটক করে পুলিশ। হাতিয়া থানার পরিদর্শক (তদন্ত) কাঞ্চন কান্তি দাস বিষয়টি নিশ্চিত করেন।
তিনি আরও জানান, আটককৃত কালু উপজেলার চাঞ্চল্যকর রবীন্দ্র হত্যা মামলা এবং সোনাদিয়ার জুবায়ের হত্যা মামলাসহ ৪টি হত্যা মামলা, দুটি অস্ত্র মামলা ও ৫টি ডাকাতির প্রস্তুতি মামলা এবং অন্যান্য ১৩টি মামলাসহ ২৪ টি মামলার পলাতক আসামি।
সে তিনটি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি। সে দীর্ঘদিন থেকে বিভিন্ন স্থানে গা ঢাকা দিয়ে থাকত এবং হঠাৎ করে প্রকাশ্যে এসে বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড ঘটিয়ে আবার আত্মগোপনে চলে যেত। পুলিশ দীর্ঘ থেকে তাকে গ্রেফতারে চেষ্টা চালাচ্ছিল। শনিবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে তার নিজ বাড়ি থেকে তাকে আটক করে পুলিশ।
পরিদর্শক (তদন্ত) কাঞ্চন কান্তি দাস জানান, তাকে গ্রেফতার দেখিয়ে শনিবার দুপুরের দিকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *