সাবেক মেয়র লোকমান হোসেনের শাহাদাৎ বার্ষিকী পালিত

মাদারীপুর প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ০১ নভেম্বর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নরসিংদীর সাবেক জনপ্রিয় পৌর মেয়র লোকমান হোসেনের ৯ম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ১৪ দিন ব্যাপী বিভিন্ন কর্মসূচী গ্রহণ করেছে জনবন্ধু লোকমান হোসেন ফাউন্ডেশন। এ উপলক্ষে ১ নভেম্বর পৌর শহরের ৭১টি স্পটে শহর আওয়ামী ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে দোয়া ও গণভোজ, শহরের বিভিন্ন স্থানে লোকমান হোসেন এর কর্মময় জীবন ও উন্নয়নমূলক ভিডিও চিত্র প্রদর্শন করা হয়। এ উপলক্ষে রবিবার (১নভেম্বর) সকাল ৯টায় নরসিংদী পৌর বাস টার্মিনালে জনবন্ধু লোকমান হোসেন ফাউন্ডেশনের আয়োজনে আলোচনা, দোয়া ও গণভোজ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন ভূইয়া, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও প্রয়াত মেয়র লোকমান হোসেনের সহধর্মীনি তামান্না নুসরাত বুবলি, নরসিংদীর পৌর মেয়র ও নরসিংদী শহর আওয়ামী লীগের সভাপতি মো: কামরুজ্জামান, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, শিবপুর আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লা,মনোহরদী পৌরসভার মেয়র আমিনুর রশিদ সুজন, নরসিংদী ইন্ডিপেনডেন্ট কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা, জেলা যুবলীগের সভাপতি বিজয় কৃষ্ণ গোস্বামী ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শামীম নেওয়াজ, জেলা শ্রমিক লীগের সভাপতি নূর মোহাম্মদ খন্দকার পারভেজ প্রমুখ।

এর আগে সকাল ৮টায় প্রয়াত মেয়র লোকমান হোসেনের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান সর্বস্তরের লোকজন। এছাড়া ১ নভেম্বর থেকে ১৪ নভেম্বর পর্যন্ত শহরের বিভিন্ন স্থানে আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজ, মাস্ক বিতরণ, বিনামূল্যে চক্ষু চিকিৎসাসহ বিভিন্ন সেবামূলক কার্যক্রম অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *