সাতক্ষীরার শ্যামনগরে নিখোঁজ কলেজ ছাত্রীর লাশ উদ্ধার

সাতক্ষীরা জেলা প্রতিনিধি, হেলাল উদ্দীন, ১০ জানুয়ারি ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নিখোঁজ হওয়ার তিনদিন পর সাতক্ষীরার শ্যামনগরে বিলের মধ্যে থেকে মরিয়ম খাতুন (২১) নামে এক কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে ভুরুলিয়া ইউনিয়নের বিলের মধ্যে থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় পুলিশ তার মরদেহ উদ্ধার করে। নিহত মরিয়ম খাতুন ভুরুলিয়া ইউনিয়নের বল্লভপুর গ্রামের আব্দুল কাদেরের মেয়ে।

নিহতের পিতা আব্দুল কাদের জানান, মরিয়ম খাতুন তিন দিন আগে কাউকে কিছু না বলে ইশার নামাজের পর বাড়ি থেকে বের হয়ে যায়। সেখান থেকে সে নিখোঁজ ছিল। এ ঘটনায় শ্যামনগর থানায় সাধারন ডায়রি করা হয়। শুক্রবার সকালে স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে পুলিশ তার লাশ উদ্ধার করেছে। তাকে হত্যা করে ফেলে রাখা হয়েছে বলে তিনি জানান।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা বলেন, স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে পুলিশ বিলের মধ্যে থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে। গত বুধবার মেয়েটি বাড়ি থেকে নিখোঁজ হয়েছিল। মরদেহ উদ্ধারের সময় তার গলায় ফাঁস লাগানো ছিল। পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *