সাতক্ষীরার কলারোয়ায় কৃষকের মুখে দাহ্য পদার্থ নিক্ষেপ করে ঝলসে দিয়েছে দুবৃত্তরা

সাতক্ষীরা জেলা প্রতিনিধি, হেলাল উদ্দীন, ২৪ নভেম্বর ২০১৯, (বিডি ক্রাইম নিউজ ২৪) : সাতক্ষীরার কলারোয়ায় সুলতান দালাল (৫০) নামে এক কৃষকের মুখে দাহ্য পদার্থ নিক্ষেপ করে ঝলসে দিয়েছে দুবৃত্তরা। মারাত্মক আহত কৃষককে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার রাতে কলারোয়া উপজেলার নাছোপুর গ্রামেরএ ঘটনাটি ঘটে। আহত সুলতান দালাল কলারোয় উপজেলার নাতপুর গ্রামের শহর আলী দালালের ছেলে।

আহত সুলতান দালাল জানান, তিনি মাদ্রা বাজার থেকে বাজার করে বাড়ি ফিরছিলেন। এ সময় দুইজন লোক মোটরসাইকেল যোগে এসে তার গতিরোধ করে। একজন তার মুখে টর্চ লাইট মেরে রাখে অপরজন তার মুখে দাহ্য পদার্থ নিক্ষেপ করে পালিয়ে যায়।

তিনি যন্ত্রনায় সাথে সাথে মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কলারোয়া হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্যসাতক্ষীরা সদর হাসপতালে ভর্তি করেন।

সাতক্ষীরা সদর হাসপাতালের ডা: মাহবুব হোসেন জানান, তার মুখমনন্ডল ও হাত পুড়ে গেছে। তার একটি চোখ নষ্ট হয়ে যেতে পারে বলে তিনি জানান।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির-উল-গিয়াস জানান, আমি লোকেমুখে ঘটনাটি শুনেছি। থানায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যাবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *