শৈলকুপায় আবারো ৪ জুয়াড়িকে গ্রেফতার করে জুয়ার আড্ডা পুড়িয়ে দিল-সিনিয়র সহকারী পুলিশ সুপার তারেক আল মেহেদি

ঝিনাইদহ প্রতিনিধি, মোঃ জাহিদুর রহমান তারেক, ১৪ জুন, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪) : আবারো ঝিনাইদহের শৈলকুপা উপজেলার শেখপাড়া ট্রলার ঘাট এলাকায় একটি জুয়ার আড্ডা পুরিয়ে দিয়েছে পুলিশ। এসময় জুয়া খেলার সময় হাতে নাতে আটক করা হয়েছে ৪ জনকে।

আটককৃতরা হলো-শৈলকুপার রতিডাঙ্গা গ্রামের মৃত আইয়ুব আলী বিশ্বাসের ছেলে পিকুল বিশ্বাস (৩৮), শেখপাড়া গ্রামের মৃত রাশেদ আলীর বিশ্বাসের ছেলে মধু আলী বিশ্বাস (৩০), বসন্তপুর গ্রামের মৃত মহিউদ্দিন জোয়ার্দ্দারের ছেলে আলাউদ্দিন (৬৫) ও কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থানার শান্তিডাঙ্গা গ্রামের সরোয়ার বিশ্বাসের ছেলে।

ঝিনাইদহের সিনিয়র সহকারী পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) তারেক আল মেহেদি জানান, বেশ কয়েকদিন যাবত ট্রলার ঘাট এলাকায় জুয়ার আড্ডাখান বসানো হয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বুধবার গভীর রাতে অভিযান চালানো হয়। এসময় জুয়া খেলা অবস্থায় ৪ জনকে আটক করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় তাস ও জুয়ার খেলার টাকা।

এসময় পুড়িয়ে দেওয়া হয় আড্ডাখানা। এ ঘটনায় শৈলকুপা থানায় একটি মামলা হয়েছে। উল্লেখ্য, এর আগেও শৈলকুপা এলাকায় সিনিয়র সহকারী পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) তারেক আল মেহেদির সফল অভিযানে জুয়া খেলার সময় হাতে নাতে ৩ জনকে গ্রেফতার করা হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *