লকডাউনের দ্বিতীয় দিনে নোয়াখালীতে ৮৭ মামলায় ৭৫ হাজার টাকা জরিমানা

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ১৬ এপ্রিল, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর নয়টি উপজেলায় সর্বাত্মক লকডাউনের দ্বিতীয় দিনে নিষেধাজ্ঞা না মেনে নির্ধারিত সময়ের পরে দোকান খোলা রাখায় লকডাউনের দ্বিতীয় দিনে ৮৭ট মামলা দেয়া হয়েছে। এসব মামলায় ৭৫ হাজার ৮০০ টাকা  জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) নোয়াখালী সদর ও অন্যান্য উপজেলাগুলোতে স্ব স্ব উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনারের (ভূমি) নেতৃত্বে দিনব্যাপী মোট ১০টিম এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে। নোয়াখালী জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান এ তথ্য নিশ্চিত করেন।

জেলা প্রশাসন সূত্র জানায়, উপজেলাগুলোতে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে নির্ধারিত সময়ের পর দোকান খোলা রাখা, স্বাস্থ্যবিধি না মেনে ঘোরাফেরা করাসহ বিভিন্ন অপরাধে ৮৭টি মামলায় ৭৫হাজার ৮০০ টাকা জরিমানা করা হয়। করোনা সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি অনুসরণ নিশ্চিতকরণে জেলা প্রশাসনের এমন উদ্যোগ অব্যাহত থাকবে জানানো হয়েছে।

এ সময় সাধারণ মানুষকে সরকার নির্দেশিত লকডাউন মেনে চলার আহ্বান জানানো হয় এবং স্বাস্থ্যবিধি না মানলে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণের ব্যাপারে প্রচারণা চালানো হয়। করোনা সংক্রমণ রোধে লকডাউন নিশ্চিতকরণে জেলা প্রশাসনের এমন উদ্যোগ অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *