মাদারীপুর সাংবাদিক সংগঠন মৈত্রী মিডিয়া সেন্টারের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

মাদারীপুর প্রতিনিধি, আরিফুর রহমান, ২৮ ডিসেম্বর, ২০১৯ (বিডি ক্রাইম নিউজ ২৪) : মাদারীপুরে সাংবাদিকদের শীর্ষ সংগঠন মৈত্রী মিডিয়া সেন্টারের উদ্যোগে শতাধিক দুঃস্থ ও শীতার্তের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। শনিবার সকালে জেলা প্রশাসক মো: ওয়াহিদুল ইসলাম তাঁর কার্যালয়ে এ কর্মসূচির শুভ উদ্বোধন ঘোষণা করেন।

পরে নতুন শহর এলাকায় মাদারীপুর মৈত্রী মিডিয়া সেন্টার কার্যালয়ে আয়োজিত শীত বস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সাইফুদ্দিন গিয়াস। মৈত্রী মিডিয়া সেন্টারের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এস.এম. আরাফাত হাসানের সার্বিক তত্ত্বাবধানে এতে সভাপতিত্ব করেন মৈত্রী মিডিয়া সেন্টারের সভাপতি সিনিয়র সাংবাদিক মাহবুবর রহমান বাদল।

২০১২ সাল থেকে মৈত্রী মিডিয়া সেন্টার বিভিন্ন কল্যাণমূলক ও সেবামূলক কার্যক্রম পরিচালনা করেছে। এ সময় মৈত্রী মিডিয়া সেন্টারের সকল সদস্য উপস্থিত ছিলেন। হাজির হাওলা এলাকার শাহানুর বেগম বলেন, ‘‘শীতের যে কাপড় ছিল তা দিয়ে রাতের বেলা পরিবারের সবার শীত কাটত না, এখন এই কম্বল পেয়ে ভালো হলো’, সবাই মিলে আরাম করে থাকা যাবে’’।

অনুষ্ঠানে পাকদী এলাকার মালেক বলেন ‘‘গরিবদের জন্য সবাই যদি এভাবে এগিয়ে আসত, তাহলে কাউকে কষ্ট করতে হতো না’’। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ইতালী মিলান বাঙলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি রিয়াজুল ইসলাম কাওছার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *