মাদারীপুর ইয়াবাসহ ১ জন মাদক ব্যবসায়ী আটক

মাদারীপুর প্রতিনিধি, আরিফুর রহমান, ১০ জুলাই, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোহাম্মদ তাজুল ইসলাম এর নেতৃত্বে ১০ জুলাই তারিখ সকাল ৯ টার সময় মাদারীপুর জেলার রাজৈর থানাধীন পশ্চিম স্বরমঙ্গল গ্রামে অভিযান পরিচালনা করে মোঃ সোবহান মৃধা (২৬) কে মাদকদ্রব্য ইয়াবাসহ হাতেনাতে আটক করেন।

মাদক ব্যবসায়ী সোবহান মৃধা পিতাঃ মৃত জোনাব আলী মৃধা, মাদারীপর জেলার রাজৈর থানার, পশ্চিম স্বরমঙ্গল গ্রামে বাসিন্দা । আটককৃত আসামীর সোবহান মৃধার নিকট হতে ১৮০ (একশত আশি) পিজ ইয়াবা ট্যাবলেট এবং মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১টি মোবাইল ও ০১টি সীমকার্ড উদ্ধার করেন র‌্যাব-৮।

আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায়, আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ মাদারীপুর জেলার রাজৈর থানা এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। ধৃত আসামীকে উদ্ধারকৃত ইয়াবাসহ মাদারীপুর জেলার রাজৈর থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে মাদারীপুর জেলার রাজৈর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *