নোয়াখালীতে বিদেশি মদসহ গ্রেপ্তার-১

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ২২ ফেব্রুয়ারি, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার দূর্গাপুর ইউনিয়নে বিশেষ অভিযান চালিয়ে কামরুল হাসান সজল (৩২) নামের এক যুবককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তার কাছ থেকে ৩৮ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়।

মঙ্গলবার সকালে তাকে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়। গ্রেপ্তারকৃত কামরুল হাসান সজল দূর্গাপুর ইউনিয়নের লক্ষীনারায়নপুর গ্রামের আবদুল মোতালেবের ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত রাত সাড়ে দশটার দিকে বেগমগঞ্জ উপজেলা দূর্গাপুর ইউনিয়নের অভিযান চালায় গোয়েন্দা পুলিশের একটি দল। অভিযান কালে এলাকার চিহ্নিত মাদক কারবারি সজলকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেখানো জায়গা থেকে ৩৮ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মদগুলোর মধ্যে ৭৫০ এমএলএর ৮টি ও ৩৭৫ এমএলএর ৩০টি বোতল রয়েছে। যাতে মোট ১৭লিটার ২৫০ এমএল মদ রয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, সজল দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। মদ উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় আরও একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *