মাদারীপুরে করোনায় ইট ভাটা ব্যবসায়ীর মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি, আরিফুর রহমান, ১০ জুলাই, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা গ্রামের আনোয়ার খান (আয়নাল) (৩৪) নামে এক ব্যবসায়ী করোনা আক্রান্ত হয়ে শুক্রবার দুপুরে মারা গেছেন। তিনি পাঁচখোলা গ্রামের মৃত আব্দুল লতিফ খানের ছেলে এবং বিশিষ্ট ইট ভাটা ব্যবসায়ী মান্নান খানের ছোট ভাই।

হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা গেছে, সদর উপজেলার পাঁচখোলা গ্রামের আনোয়ার খান (আয়নাল) কয়েক দিন ধরে জ¦র ও শ্বাসকষ্ট সমস্যায় ভুগছিল। পরে মাদারীপুর সদর হাসপাতালে করোনা পরীক্ষার করালে ৫/৬ দিন পূর্বে তার ফলাফল পজেটিভ আসে। বাড়িতে থেকেই চিকিৎসা নিচ্ছিলেন।

শুক্রবার সকালে তার অবস্থার অবনতি হলে মাদারীপুর সদর ভর্তি করা হয়। দুপুরের দিকে তার অবস্থার আরো অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করে। ঢাকায় নেয়ার পথে সে মারা যায়। পাঁচখোলা এলাকায় তার ইট ভাটার ব্যবসা ছিল। এ নিয়ে কোভিড-১৯ আক্রান্ত হয়ে জেলায় মৃত্যুবরণ করলেন ১৫জন।

মৃত আনোয়ার খান (আয়নালের) ভাতিজা সজিব খান বলেন, প্রায় এক সপ্তাহর বেশি সময় ধরে আমার চাচা আনোয়ার খান (আয়নাল) জ¦র ও শ্বাসকষ্ট সমস্যায় ভুগছিলেন। তিনি করোনায় আক্রান্ত ছিলেন। দুপুরে তিনি মারা যান।

মাদারীপুর সদর হাসপাতালে আবাসিক চিকিৎসক ডা. অখিল সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, “মাদারীপুর সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করা হয়। ঢাকায় নেয়ার পথে সে মারা যায়।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *