বগুড়ার ধুনটে দুই নারীর লাশ উদ্ধার

বগুড়া জেলা প্রতিনিধি, আবদুল ওহাব, ১৭ ডিসেম্বর, ২০১৭ (বিডি ক্রাইম  নিউজ ২৪) : বগুড়ার ধুনটে তানিয়া আকতারের (৩২) ঝুলন্ত ও পুকুরে পানিতে নিখোঁজ তাপসী খাতুন (২৮) নামে ২ নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার ১৬ ডিসেম্বর বিকেলে পৌরশহরের অফিসার পাড়ার ভাড়া বাসা ও ভান্ডারবাড়ী ইউনিয়নের বগা খোকশাবাড়ী গ্রামের একটি পুকুর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, পুকুরের পানিতে ডুবে বুদ্ধিপ্রতিবন্ধী তাপসী খাতুনের মৃত্যু হয়েছে। তবে তানিয়া খাতুনের মৃত্যুর কারণ জানতে ময়না তদন্তের প্রতিবেদন হাতে না পাওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে।
স্থানীয়রা জানান, বগুড়ার শেরপুর উপজেলার আকরামপুর গ্রামের প্রবাসী মিজানুর রহমান তার স্ত্রী তানিয়া ও মেয়েকে নিয়ে ধুনট পৌরশহরের অফিসারপাড়া এলাকার ফরিদউদ্দিনের বাসায় ভাড়া থাকেন। ভাড়া বাসাতে স্ত্রী সন্তানকে রেখে মিজানুর রহমান বিদেশে অবস্থান করছেন।
সকালে বাসার শয়নকক্ষে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় তানিয়ার মরদেহ দেখতে পান স্বজনরা। ঘটনার সময়ে একমাত্র মেয়ে মুক্তা খাতুন পাশের চালাপাড়া গ্রামে নানার বাড়িতে ছিলো।
পরে খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়না-তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।
অপরদিকে শুক্রবার রাতে বগা খোকশাবাড়ি গ্রামের হবিবর রহমানের প্রতিবন্ধী মেয়ে তাপসি খাতুন বাড়ির পাশে একটি পুকুরের পানিতে ডুবে নিখোঁজ হন। পরে শনিবার ১৬ ডিসেম্বর একই সময় ওই পুকুর থেকে তাপসী খাতুনের মরদেহ উদ্ধার করে ধুনট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *