নন্দীগ্রামে তৃনমুলে আ’লীগের মিলন মেলা

বগুড়া (নন্দীগ্রাম)প্রতিনিধি, হেলাল উদ্দিন, ১৭ ডিসেম্বর, ২০১৭ (বিডি ক্রাইম  নিউজ ২৪) : মহান বিজয় দিবসের দোয়া অনুষ্ঠানে তৃনমুল আওয়ামীলীগের বর্তমান ও সাবেক নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করে মিলন মেলা পরিনত করেছেন বগুড়া-৪ (নন্দীগ্রাম-কাহালু) নির্বাচনী এলাকার আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী নজিবুল্লাহ মজনু। শনিবার রাত ৮টার দিকে বগুড়া জেলার নন্দীগ্রাম উপজেলার বুড়ইল ইউনিয়নের আইলপুনিয়া গ্রামে ইউনিয়ন আওয়ামীলীগ ও যুবলীগসহ সকল ওয়ার্ডে নেতাকর্মী একত্রিত হয়।
আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী আওয়ামীলীগ নেতা নজিবুল্লাহ মজনুর সার্বিক ব্যবস্থাপনায় ও আহবানে সাড়া দিয়ে দলীয় শতশত দলীয় নেতাকর্মী আইলপুনিয়া গ্রামে দোয়া অনুষ্ঠানে উপস্থিত হন। স্থানীয় সাংবাদিক থেকে শুরু করে গন্যমান্য ব্যক্তিবর্গও সেখানে যান।
রাত সাড়ে ৮টায় দোয়া অনুষ্ঠান শেষে আওয়ামীলীগ নেতা নজিবুল্লাহ মজনুর বাসভবন চত্বরে তৃনমুল আওয়ামীলীগ নেতাকর্মীর মিলন মেলায় রুপ নেয়। সেখানে অনুষ্ঠিত মিলন মেলা থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও টুইটে সরাসরি প্রচার করা হয়। এসময় উপস্থিত নেতাকর্মী সাংবাদিকদের জানান, বিজয় দিবস উপলক্ষ্যে দোয়া অনুষ্ঠানে এসেছেন তারা। অনুষ্ঠান শেষে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলের সাংগঠনিক কার্যক্রম সংক্রান্ত আলোচনা ও মতবিনিময় হয়েছে। ইউনিয়নের বর্তমান ও সাবেক নেতৃবৃন্দ আজ থেকে হাতে হাত রেখে একত্রিত এবং ঐক্যবদ্ধ বলেও মন্তব্য করেন তারা। বুড়ইল ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনা দেশের সর্বক্ষেত্রে উন্নয়নের বিপ্লব ঘটিয়েছেন। আওয়ামীলীগ সরকারের উন্নয়ন তৃনমুলে জনগণের কাছে তুলে ধরতে নেতাকর্মীদের দিকনির্দেশনা দেয়া হয়েছে।
মতবিনিময়কালে উপস্থিত ছিলেন, ভাটগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জুলফিকার আলী ফুক্কার, বুড়ইল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনিছুর রহমান আলো, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম, জয়নাল আবেদীন, আবু হানিফ, তোতা মিয়া, বাবু রহমান, আহম্মদ আলী, বজলুর রহমান, কোরবান আলী, ফারুক আহমেদ, গৌরাঙ্গ কুমার সহ শতশত নেতাকর্মী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *