পীর ফাতেহাবাদ ও নেয়াবগঞ্জে বামাস কর্তৃক গরীব ও দুস্থ রোগীদেরকে বিনামূল্যে ঔষধ সহ চিকিৎসা সেবা প্রদান

কুমিল্লা(দেবিদ্বার) প্রতিনিধি, জি এম মাকছুদুর রহমান, ১১ মে ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪): কুমিল্লা জেলাধীন দেবিদ্বার উপজেলার “পীর ফাতেহাবাদ ও নোয়াবগঞ্জ” গ্রামে গরীব ও দুস্থ রোগীদের মাঝে বিনামূলে ঔষধ সহ চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। পীর ফাতেহাবাদ পীর ছাহেব মাওলানা ফজলুল হক জামিয়া ইসলামিয়া  সিনিয়র মাদ্রাসায় একটি ভ্রাম্যমান চিকিৎসা সেবা কেন্দ্র স্থাপনের মাধ্যমে এই কার্যক্রম বাস্তবায়ন করা হয়। অদ্য ১১/০৫/২০১৮ইং তারিখ সকাল ১০: ঘটিকা থেকে শুরু করে দুপুর ১:৩০ মি:ঘটিকা পর্যন্ত রোগীদেরকে আন্তরিক পর্যবেক্ষনের মাধ্যমে এই চিকিৎসা সেবা প্রদান করা হয়।
সেবার প্রধান উদ্দ্যোক্তা জনাব ডা. জি এম মাকছুদুর রহমান, কুমিল্লা জেলার দেবিদ্বার থানার ফতেহাবাদ গ্রামের সমাজ সেবক মোঃ মিছবাহুর রহমান খোকন(ইতালী প্রবাসী), মোঃ ফখরুল ইসলাম (আমেরিকা প্রবাসী), মোঃ ইমন মনির (মালয়েশিয়া প্রবাসী-দেবিদ্বার) তাদের আন্তরিক সহযোগীতায় এই চিকিৎসা সেবা কার্যক্রমের আয়োজন করা হয়।
কার্যক্রম বাস্তবায়ন করেন মেসার্স “জার্মান হোমিও মেডিকেল হল” ছিদ্দিক টাওয়ার(ছিদ্দিক বেকারী) নীচতলা, কলেজ রোড, দেবিদ্বার, কুমিল্লা। কেন্দ্রে রোগীদের চিকিৎসা সেবা প্রদান করেন ডাঃ জি এম মাকছুদুর রহমান, ডাঃ মোঃ মনির হোসেন, ডাঃ মোঃ জাহাঙ্গীর আলম, ডাঃ মোঃ আলমগীর হোসেন ও ডাঃ মোঃ আব্দুল্লাহ্ আল তুহিন ভূঁইয়া।
চিকিৎসা চলাকালীন কেন্দ্রে উপস্থিত  ছিলেন পীর ফাতেহাবাদ পীর ছাহেব মাওলানা ফজলুল হক জামিয়া ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) পীরজাদা মাওলানা আনিছুল হক সহ এলাকার স্থানীয় গন্যমান্য ব্যাক্তি বর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *