বগুড়ায় ৮৮০ বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার ৩

বগুড়া প্রতিনিধি, এম নজরুল ইসলাম, ১১ মে ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪): বগুড়ার মোকামতলায় চাল বোঝাই ট্রাকে তল্লাশী চালিয়ে ৮৮০ বোতল ফেন্সিডিল সহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার মোকামতলা বন্দরে তাদের হাতেনাতে আটক করা হয়। এসময় আরও দুইজন সটকে পড়ে।

গ্রেফতারকৃতরা হলেন- জয়পুরহাট সদরের চকবোম্বো হারাইল এলাকার মৃত আব্দুল কাইয়ুমের ছেলে হারুনুর রশিদ কাজল (৪৫), পাথুরিয়া দুর্গাদহ এলাকার সুবল কুমারের ছেলে সঞ্জিত কুমার (২২) ও জেলার পাঁচবিবি উপজেলার কোকতারা এলাকার আব্দুল হান্নানের ছেলে আল মামুন রশিদ রিপন (২৩)।

মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিজানুর রহমান জানান, চাল বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো-ট ১৩-০৮৮১) হিলি থেকে ঢাকা যাচ্ছিল। গোপন তথ্যের ভিত্তিতে মোকামতলা বন্দর এলাকায় ট্রাকটির গতিরোধ করে তল্লাশী চালানো হয়।

ট্রাক থেকে ৮৮০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা সহ তিনজনকে হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। তল্লাশীকালে ট্রাকে থাকা অন্য দুজন পালিয়ে পালিয়ে যায়।

তারা হলেন, জয়পুরহাটের কনাপাড়া নতুনহাট এলাকার মৃত সাইফুল ইসলামের ছেলে এনামুল হক (৩৫) ও তাজপুর তালতলার সাইফুলের ছেলে রেজুল ইসলাম (২২)। এদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *