নোয়াখালীতে গাছ নিয়ে বিরোধের জেরে পিটিয়ে হত্যা, আটক-৪

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ১৫ মার্চ, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীল কবিরহাট উপজেলায় গাছ কাটা নিয়ে বিরোধর ধরে এক ব্যক্তি পিটিয়ে হত্যা করা হয়েছে।

সোমবার (১৫ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের ১নং ওয়ার্ডের পশ্চিম নরসিংহপুর গ্রামের তবারক আলী চৌকিদার বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত আহছান উল্যাহ আনিস (৪২) পশ্চিম নরসিংহপুর গ্রামের তবারক আলী চৌকিদার বাড়ির মৃত আবদুল হালিমের ছেলে।

খবর পেয়ে এ ঘটনায় তাৎক্ষণিক অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে একই পরিবারের ৪জনকে আটক করে পুলিশ। আটককৃতরা হলো, তবারক আলী চৌকিদার বাড়ির দেলোয়ার হোসেন (৬৫), নাসিমা আক্তার (২৪), শারমিন আক্তার (২৫), রনি আক্তার (২২)। চাপারশিরহাট ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য আবুল কাশেম এ তথ্য নিশ্চিত করেন।

ইউপি সদস্য আবুল কাশেম নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, নিহত আনিস সকাল ১০টার দিকে বাড়ির ভিতরের পুকুর পাড়ের পাশে নিজের জায়গার একটি গাছ কাটতে যায়। সে দীর্ঘদিন থেকে ওই জায়গা এবং গাছের ভোগ দখলে ছিল। ওই সময় একই বাড়ির দূঃসম্পর্কের জাঠাতো ভাই, ভাতিজা,ভাতিজিরা গাছ কাটতে বাধা দেয়। এক পর্যায়ে গাছ কাটা নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়।

কথা কাটাকাটির জের ধরে একই বাড়ির রুবেল তার বাবা দেলোয়ার হোসেন, রুবেলের স্ত্রী ও বোন আনিসকে গাছ থেকে টেনে হিঁচড়ে নামিয়ে পুকুর পাড়ে বেধড়ক পিটিয়ে জখম করে। এক পর্যায়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহতর পরিবার তাকে উদ্ধার কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

কবিরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) টমাস বড়ুয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় পুলিশ ৪জনকে আটক করেছে। রুবেল নামে অভিযুক্ত এক যুবক হাসপাতাল থেকে পালিয়েছে। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *