কাদের মির্জাকে আসামি করে মামলা দায়ের, শুনানি দুপুরে

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ১৪ মার্চ, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর কোম্পানীগঞ্জে আ.লীগের বিবদমান দুটি গ্রুপের মধ্যে সংঘর্ষে সিএনজি চালক আলা উদ্দিনকে গুলি করে হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। রোববার (১৪ মার্চ) দুপুর ১টায় নোয়াখালীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এইচ এম মোছলেউদ্দিন নিজামের আদালতে এ  মামলা দায়ের করা হয়।

এই মামলার বাদী নিহত সিএনজি চালক আলা উদ্দিনের ছোট ভাই এমদাদ হোসেন। শনিবার দুপুর ১টা পনের মিনিটের দিকে বিষয়টি নিশ্চিত করেছেন মামলার বাদী এমদাদ হোসেন নিজেই।

শ্রমিকলীগ কর্মি সিএনজি চালক আলা উদ্দিন হত্যা মামলায় কাদের মির্জাকে প্রধান আসামি, দ্বিতীয় আসামি করা হয়েছে তার ছোট ভাই সাহাদাত হোসেন, তৃতীয় আসামি কাদের মির্জার ছেলে মির্জা মাশরুর কাদের তাশিকসহ ১৬৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৫০-৬০ জনকে আসামি করে এই মামলা দায়ের করা হয়।

আদালত সূত্রে জানা যায়, নোয়াখালীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এইচ এম মোছলেউদ্দিন নিজামের আদালতে মামলার বাদীর জাতীয় পরিচয় পত্র দাখিল সাপেক্ষে দুপুর ৩টায় এ হত্যা মামলার ওপর শুনানি করবেন।

নিহতের ছোট ভাই মো. এমদাদ হোসেন জানান, ১১ মার্চ (বৃহস্পতিবার) বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে প্রধান আসামিসহ ১৬৪ জনের বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানায় হত্যা মামলার এজাহার দিয়েছিলাম। কিন্তু প্রধান আসামি মেয়র আবদুল কাদের মির্জার নাম বাদ না দেয়ায় শনিবার বিকেল পর্যন্ত পুলিশ এজাহারটি রেকর্ড করেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *