সুন্দরপুরে র‌্যাব-৫ সাথে বন্দুকযুদ্ধে ১ মাদক কারবারী নিহত, অস্ত্র ও মাদক উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, শাহ্ আলম, ২২ জুলাই, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪) : চাঁপাইনবাবগঞ্জের সুন্দরপুরে মাদক বিরোধী অভিযানের সময় বন্দুকযুদ্ধে ১ মাদক কারবারী নিহত হয়েছ। এ সময় সেখান থেকে অস্ত্র ও মাদক উদ্ধার করেছ র‌্যাব-৫।

চাঁপাই নবাবগঞ্জ র‌্যাব-৫ক্যাম্প সুত্রে জানা গেছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চর-ইসলামপুর গ্রামের মৃত আঃ বাসেদের ছেলে মোঃ খাইরুল ইসলাম @ ডাইল খাইরুল (৪২)। র‍্যাব আরও জানায়, চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের মোল্লান মাথা এলাকার একটি আমবাগানে র‌্যাবের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে সেখানে মাদক চোরাকারবারিদের মাদক লেনদেন হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়।

এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক চোরাকারবারিদের সাথে র‌্যাবের গুলি বিনিময় হলে একজন চোরাকারবারি গুরুতর আহত হয় এবং এসময় চোরাকারবারিদের ৫-৬ জনের একটি দল দ্রত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে র‌্যাব সদস্যরা গুলিবিদ্ধ মাদক কারবারি কে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে স্থানান্তর করলে সেখানে সে মারা যায়।

এ ঘটনায় র‌্যাবের চার সদস্য আহত হয়েছে বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়। চাঁপাইনবাবগঞ র‌্যাব ক্যাম্প আরো জানায়, অভিযানের সময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল একটি ম্যাগজিন এবং চার রাউন্ড গুলি সহ প্রায় শতাধিক ফেনসিডিল উদ্ধার করা হয়।

এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাাব ক্যাম্প কমান্ডার সাঈদ আবদুল্লাহ আল মুরাদের সাথে যোগাযোগ করা হলে তিনি র‌্যাবের অভিযানের সময় বন্ধুকযুদ্ধে একজন নিহত হবার কথা স্বীকার করেন তবে তাৎক্ষণিকভাবে তার নাম পরিচয় জানাতে পারেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *