নোয়াখালীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলের ফাইনাল সম্পন্ন

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ১৬ জুন, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক—বালিকা (অনূর্ধ্ব—১৭) এর ফাইনাল খেলা শেষ হয়েছে।

মঙ্গলবার (১৫ জুন) বিকেলে নোয়াখালী জেলা স্কুল মাঠে অনূর্ধ্ব—১৭ বালকদের খেলায় ট্রাইবেকারে ৫—৪ গোলে সুবর্ণচর উপজেলাকে পরাজিত করে চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করে সদর উপজেলা এবং অনূর্ধ্ব—১৭ বালিকাদের খেলায় ৫—০ গোলে সেনবাগ উপজেলাকে পরাজিত করে চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করে সদর উপজেলা।

সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন নোয়াখালীর জেলা প্রশাসক ও টুনার্মেন্ট কমিটির সভাপতি মোহাম্মদ খোরশেদ আলম খান। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালীর পুলিশ সুপার মো. আলমগীর হোসেন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবদুল ওয়াদুদ পিন্টু।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইসরাত সাদমীনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী অফিসার ফারহানা জাহান উপমা, সুবর্ণচর উপজেলা নির্বাহী অফিসার চৈতী সর্ববিদ্যা, জেলা তথ্য অফিসার আবদুল্যা আল মামুন, ক্রীড়া অফিসার মো. আলাউদ্দিন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *