নীলফামারীতে ইউনিয়ন ভূমি সহকারী ও উপ-সহকারী কর্মকর্তাদের মানববন্ধন

নীলফামারী প্রতিনিধি, মো. শাইখুল ইসলাম সাগর, ২৪ মার্চ, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নীলফামারীতে ইউনিয়ন ভূমি সহকারী ও উপ-সহকারী কর্মকর্তাগণের উন্নীত বেতনস্কেলের উপর আনীত স্থগিতাদেশ প্রত্যাহার ও উক্ত পদসমুহে জনবল নিয়োগ ও পদোন্নতির দাবীতে মানববন্ধন। বুধবার (২৪ মার্চ) বিকেলে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে বাংলাদেশ ভূমি অফির্সাস কল্যান সমিতির আয়োজনে ঘন্টা ব্যাপি এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতির সভাপতি উত্তম কুমার সিং এর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক হামিদার রহমান এর স ালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, নেসারুল ইসলাম, ফজলুল হাসান, এনামুল হক, মিজানুর রহমান, গোলাম রব্বানীসহ অন্যান ইউনিয়ন ভূমি সহকারী ও উপ-সহকারী কর্মকর্তারা।

মানববন্ধনে বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতির জেলা শাখার সভাপতি উত্তম কুমার সিং বলেন, ১৯৭১ সালে বাংলাদেশ স্বাধীন হওয়া পর ভূমি সংক্রান্ত সকল কার্যাদী সম্পাদনের জন্য একটি পুর্ণাঙ্গ মন্ত্রনালয় গঠন করা হয় এবং তারপর থেকে ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তাগন ভূমি উন্নয়ন কর ও রাজস্ব আদায়, খাস জমি ব্যবস্থাপনা, গৃহহীন ও আশ্রয়হীনদের তালিকা, ভূমি অধিগ্রহন ও হুকুম দখলসহ ভূমি ব্যপস্থাপনার তর্ণমূল পর্যায়ে যাবতীয় কাজ আমরা সম্পাদান করি। তাই উক্ত বিষয়টি জরুরী ভিত্তিতে বিবেচনা করে দ্রুত সমাধানের দাবী জানান। মানববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্বারক লিপি প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *