চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় পিতা নিহত, পুত্র আহত

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মন্নান, ১৭ মে, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় মিজানুর রহমান(৫৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত মিজান উপজেলার কালিকাপুর ইউনিয়নের বিজয়পুর গ্রামের মৃত আলী আহাম্মেদের পুত্র। মঙ্গলবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিজয়পুর এলাকায় এ ঘটনা ঘটে। দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছে নিহত মিজানের ছেলে নূর নবী। মঙ্গলবার দুপুরে তথ্যটি নিশ্চিত করেছেন মিয়াবাজার হাইওয়ে থানার উপ-পরিদর্শক মোঃ কাউছার।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে মিজান ও তার ছেলে ভ্যানগাড়ীতে করে মহাসড়কের পূর্বপাশের রাইস মিলে ধান ভাঙাতে যাচ্ছিলেন। তারা মহাসড়কের মাঝখানে পৌঁছলে ঢাকামুখী একটি অজ্ঞাতনামা দ্রæতগতি সম্পন্ন কাভার্ডভ্যান তাদের ভ্যানগাড়ীকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মিজানের মৃত্যু হয়। এ সময় স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় মিজানের ছেলে নূর নবীকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এ বিষয়ে মিয়াবাজার হাইওয়ে থানার উপ-পরিদর্শক মোঃ কাউছার বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করা হয়। আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *