নরসিংদীর রায়পুরা উপজেলার বাঁশগাড়ি ইউপি চেয়ারম্যান হত্যার ঘটনায় পুলিশের অভিযানে গ্রেফতার ২

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ০৪ মে, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নরসিংদী জেলা রায়পুরা উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের টানা ৬ বারের নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মো. সিরাজুল হক ওরফে হক চেয়ারম্যানকে প্রকাশে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা।এ হত্যার ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩ মে) রাত ৮ টার দিকে বাঁশগাড়ী এলাকায় পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন। গ্রেফতার কৃতরা হলো, আব্দুল আলী ও আবুল কালাম। নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার শফিউর রহমান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার দুপুরে দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভা শেষে বাঁশগাড়িতে নিজের বাড়িতে ফিরছিলেন ইউপি চেয়ারম্যান সিরাজুল হক। চেয়ারম্যানের বহনকারী মোটরসাইকেলটি রায়পুরা-বাঁশগাড়ি সড়কের আলীনগর আড়াকান্দায় পৌঁছলে দুর্বৃত্তরা গতিরোধ করে।

এ সময় দুর্বৃত্তরা মোটরসাইকেল চালককে মারধরে করে সরিয়ে দেয় এবং চেয়ারম্যানকে গুলি করে সড়কের পার্শ্ববর্তী জলাবদ্ধ জমিতে ফেলে দেয়। ওই সময় সড়কে চলাচলরত লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

নরসিংদী জেলা হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার শফিউর রহমান জানান, হত্যাকাণ্ডের সাথে জড়িত সন্দেহে দুজনকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *