নরসিংদীর মনোহরদীতে প্রবাসীর স্ত্রীর পরকিয়া- ২ জনকে পুলিশে দিল এলাকাবাসী

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ২০ সেপ্টেম্বর, ২০১৯ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নরসিংদী জেলার মনোহরদী উপজেলা গোতাশিয়া ইউনিয়নের বাঘিবাড়ি গ্রামের প্রবাসীর স্ত্রী ১ কন্যা সন্তানের জননী লীমা বেগম গত (১৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ১২ টায় একই ইউনিয়নের মামদারটেক গ্রামের শাহনেওয়াজের পুত্র শফিকুলের সাথে পরকিয়ার সময় এলাকাবাসী তাদের দুজনকে আটক করে পুলিশে সোপর্দ করার সংবাদ পাওয়া গেছে।

আটক করে এলাকাবাসী মনোহরদী থানায় সংবাদ দেয়। সংবাদ পেয়ে মনোহরদী থানার উপ-পুলিশ পরিদর্শক মোঃ মনিরুল ইসলাম শফিকুলও লীমাকে আটক করে থানায় নিয়ে যায়।

এলাকাবাসী সূত্রে জানাজায়, পাটের কান্দা গ্রামের রেনুর কন্যা লীমার সাথে শফিকুলের দীর্ঘ দিনধরে পরকিয়ার সম্পর্ক ঘড়ে উঠে। ঘটনার রাতে এলাকাবাসী টের পেয়ে তাদেরকে আটক করে। আটক করে থানা পুলিশকে সংবাদ দিলে তাদের দুজনকে আটক করে  থানায় নিয়ে আসে।

লীমার আড়াই বছরের এক কন্যা সন্তান রয়েছে। লীমাও শফিকুল থানায় আটক থাকা অবস্থায় পরের রাতে আটকের বিষয়ে জানতে চাইলে মনোহরদী থানার উপ-পুলিশ পরিদর্শক মোঃ মনিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বিকার করে বলেন, ঐ ছেলের সাথে সামাজিকতায় মনে হয় একবার বিয়ে সাদি হইছে। কোর্ট মেরিজ করছে। সামাজিকতায় নতুন করে তাদের মনে হয় বিয়ে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *