নরসিংদীতে ১ বছরের কন্যা শিশুকে রাস্তায় ফেলে গেল অ্যাম্বুলেন্স

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ০৮ ফেব্রুয়ারি, ২০১৮ (বিডি ক্রাইম  নিউজ ২৪): নরসিংদীর ঘোড়াশাল সড়কের পাশে ১ বছর বয়সী কন্যা শিশুকে ফেলে রেখে পালিয়ে গেছে একটি অ্যাম্বুলেন্স। ৭ ফেব্রুয়ারী বুধবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে ঘোড়াশালের আটিয়া-কান্দাপাড়া সেতুর পাশে এ ঘটনা ঘটে। স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে বেসরকারি হাসপাতালে ভর্তি করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় ঘোড়াশাল হয়ে কান্দাপাড়া-নরসিংদী সড়কের দিকে যাওয়ার পথে একটি অ্যাম্বুলেন্স কান্দাপাড়া সেতুর পাশে থামে। এ সময় এক বছর বয়সী কন্যা শিশুটিকে সড়কের পাশে ফেলে রেখে দ্রুত অ্যাম্বুলেন্সটি পালিয়ে যায়। স্থানীয়রা শিশুটিকে পড়ে থাকতে দেখেন। পরে শিশুটিকে উদ্ধার করে ঘোড়াশালের বেসরকারি রওশন হাসপাতালে ভর্তি করে থানায় খবর দেন।

ইমরান মিয়া ও সালাম নামে দুই প্রত্যক্ষদর্শী সাংবাদিকদের বলেন, অ্যাম্বুলেন্সটি ঘটনাস্থলে থেমে শিশুটিকে শুইয়ে রেখে পালিয়ে যায়। এ সময় আমরাসহ অন্যরা এগিয়ে গিয়ে শিশুটিকে উদ্ধার করি এবং হাসপাতালে ভর্তি করে থানায় সংবাদ দেই।

সংবাদ পেয়ে পুলিশ এসে শিশুটিকে আমাদের হেফাজতে দিয়ে চলে যায়। ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশুটি সম্পূর্ণ সুস্থ আছে। সালাম নামে স্থানীয় একজনের হেফাজতে দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *