নরসিংদীর ঢাকা-সিলেট মহাসড়কে যাত্রীবাহী বাস-লেগুনার মুখোমুখি সংঘর্ষে নিহত ৫, গুরুতর আহত ১৫

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ,নজরুল ইসলাম, ২০ জুলাই, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪) :  নরসিংদীর ঢাকা-সিলেট মহাসড়কে যাত্রীবাহী বাস এনা পরিবহন ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত ও কমপক্ষে ১৫ জন গুরুতর  আহত হয়েছে। শুক্রবার (২০ জুলাই) রাত ৯ টায় জেলার শিবপুর  উপজেলার কুন্দলপাড়া ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, শরিফা বেগম (৪৫), আল-আমিন (১৫), শারমিন আক্তার শিমি (১৮), তাহিন আক্তার (১৩), আহতরা হলেন, সুমি (৬), কোলসম (৩৫), তাছলিমা (১৪), কোলসুমবেগম (৩৩)। দুর্ঘটনায়  হতাহতদের অনেকের পরিচয় এখনও জানা যায়নি।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সিলেট থেকে এনা পরিবহনের একটি বাস ঢাকা যাচ্ছিল। অপর দিকে পাঁচদোনা ড্রিম হলিডে র্পাক থেকে একটি যাত্রীবাহী লেগুনা রায়পুরা যাচ্ছিল।মহাসড়কের মধ্যে কুন্দালপাড়ায় বাস ও লেগুনার মুখোমুখি সংর্ঘষের ঘটনা ঘটে।

তিনি আরও জানান, ঘটনাস্থলে ১ জন এবং নরসিংদী জেলা হাসপাতালে নেওয়ার পর আরও ৪ জনের মৃত্যু হয়। গুরুতর আহতদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। দুর্ঘটনার কারণ এখনও জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *